Views: 440

জাতীয়

বাবা বিয়ে না দেয়ায় আত্মহত্যার পথ বেছে নিলেন ছেলে


জুমবাংলা ডেস্ক: কক্সবাজারের চকরিয়ার পৌরসভার ৬নং ওয়ার্ডের মগবাজার মাস্টারপাড়ায় বিয়ে না দেয়ায় বাবার ওপর অভিমান করে আত্মহত্যা করেছেন এক যুবক।

বুধবার (৭ এপ্রিল) রাত ৯টায় চকরিয়ার পৌরসভার ৬নং ওয়ার্ডের মগবাজার মাস্টারপাড়ায় এ ঘটনাটি ঘটে।

মৃত মোহাম্মদ রানা (২১) একই এলাকার নূর নবী সওদাগরের প্রথম ছেলে। তার এ মৃত্যুর জন্য কাউকে দায়ী না করতে চিঠি লিখে গেছেন রানা।


সংবাদ পেয়ে চকরিয়া থানা পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করেছে বলে জানিয়েছেন চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের।

স্থানীয় সমাজকর্মী মোহাম্মদ উল্লাহ বলেন, বিয়ে করার কথা বাবাকে বেশ কয়েকবার বলেছিলেন মোহাম্মদ রানা। তবে এই বিষয়টি নিয়ে গুরুত্ব দেননি বাবা নূর নবী সওদাগর। ছেলেকে নিজের ব্যবসাপ্রতিষ্ঠানে কাজ করাতে চেষ্টা করতেন তিনি। এই কারণে বিরক্ত হয়ে আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে।

এই ঘটনার বিষয়ে চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, সংবাদ পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। পরিবারের কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই মরদেহ তার বাবার কাছে হস্তান্তর করা হয়।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

কওমি মাদরাসা খালি করতে কড়া নির্দেশ

Saiful Islam

মুভমেন্ট পাস পেতে যা করতে হবে

Shamim Reza

দেশের সব মাদ্রাসার তথ্য চেয়েছে সরকার

Shamim Reza

কাউন্টার টেরোরিজম ইউনিটের দায়িত্ব পেলেন আসাদুজ্জামান

mdhmajor

বিদ্যুৎ উৎপাদনে নতুন রেকর্ড গড়ল দেশ

Saiful Islam

কওমি মাদ্রাসা খালি করতে জেলা প্রশাসকদের কড়া নির্দেশ

mdhmajor