অন্যরকম খবর আন্তর্জাতিক

বাবা-মায়ের রাস্তায় ফেলে দেয়া সেই পঙ্গু মেয়ের মাসিক আয় ৫০ লাখ!

আন্তর্জাতিক ডেস্ক :  প্রতিটা বাবা-মায়েরই তাদের সন্তানকে নিয়ে স্বপ্ন থাকে। স্বাভাবিক জীবন যাপনের মাধ্যমে ছেলে-মেয়েদের উচ্চ শিক্ষিত করে গড়ে তুলবেন এমন প্রত্যাশাও সবার।

তবে যেই সন্তানকে নিয়ে বাবা-মায়ের এতো স্বপ্ন, সেই সন্তানই যখন মায়ের গর্ভে থেকে দুনিয়ায় আসল, তখন দেখতে পেল সে অস্বাভাবিক। তার দুটি পা নেই! এ দেখে মাথায় যেন আকাশ ভেঙে পড়ল বাবা-মায়ের।  আফসোসেরও শেষ ছিল না তাদের।


তাই শিশু বয়সেই পঙ্গু মেয়েকে রাস্তায় ফেলে দেন নিষ্ঠুর বাবা-মা। কিন্তু সেই মেয়েই যে একদিন বড় হয়ে বিশ্বকে অবাক করে দিয়ে সুপার মডেল হবে তা কে জানতো!

২৩ বছর বয়সী এই সুপার মডেলের নাম সেসর। দুই পা না থাকলেও ইচ্ছা আর মনোবলের জোরেই বর্তমানে তিনি সুপার মডেল। প্রতিবন্ধকতাকে জয় করে এরইমধ্যে চমকে দিয়েছেন গোটা বিশ্বকে।

জানা গেছে, সেসরের জন্ম থাইল্যান্ডে। জন্ম থেকেই শারীরিকভাবে পঙ্গু মেয়ের বাবা-মা তাকে রাস্তায় ফেলে চলে যান।

এরপর শিশু সেসরের ঠিকানা হয় অনাথ আশ্রমে। সেখান থেকেই তাকে দত্তক নিয়ে মার্কিন যুক্তরাষ্ট্রে নিয়ে যান জিমি ও মারিয়ান সেসর নামের এক দম্পতি। সন্তানস্নেহে বড় করেন বিকলাঙ্গ মেয়েকে।

সেসর আজ বিভিন্ন পোশাক নির্মাতা প্রতিষ্ঠানের সুপরিচিত মডেল।  দ্যা ইনডিপেন্ডেন্টকে দেয়া এক সাক্ষাৎকারে সেসর জানিয়েছেন, শুধু বিজ্ঞাপন থেকেই মাসে ৫০ লাখ টাকা (৬০ হাজার ডলার) আয় করেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

প্রায় তিন বছর পর আবারও অ্যাপল ওয়াচে আসছে গুগল ম্যাপ

Mohammad Al Amin

করোনায় মৃত্যু তালিকায় এক ধাপ পিছালো বাংলাদেশ

Sabina Sami

বিশ্বে করোনা থেকে সুস্থ ১ কোটি ৪১ লাখের বেশি মানুষ

Sabina Sami

করোনা আক্রান্ত ভাইয়ের অবস্থা গুরুতর, দেখতে যাবেন ট্রাম্প?

Sabina Sami

বঙ্গবন্ধু আগামী প্রজন্মের অনুপ্রেরণার উৎস : ইউনেস্কো

Sabina Sami

আগস্টে ১৪ দিনেই ৩৬ লাখ করোনা আক্রান্ত : বিশ্ব স্বাস্থ্য সংস্থা

Sabina Sami