Views: 174

চট্টগ্রাম বিভাগীয় সংবাদ

বাবা-মায়ের জন্য কাঁদছে অসহায় শিশুটি…


জুমবাংলা ডেস্ক : ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বাসুদেব ইউনিয়নের দুবলা গ্রামে সড়কে পাশ থেকে রবিবার সন্ধ্যা ৬টার দিকে ছয়মাস বয়সী এক শিশুকে উদ্ধার করা হয়েছে। রাত ৮টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত শিশুটি ওই গ্রামেরই জহির মিয়ার বাড়িতে আছে। তবে শিশুটি বাবা-মায়ের জন্য বেশ কান্নাকাটি করছে।


বাসুদেব ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহবায়ক মো. আশরাফুল আলম জানান, দুবলা গ্রামের মাসুদ মিয়া নামে এক ব্যক্তি কান্নার আওয়াজ শুনে প্রায় ছয় মাস বয়সী ছেলে শিশুটিকে উদ্ধার করে। পরে এলাকাবাসীকে জানিয়ে তিনি শিশুটিকে জহির মিয়ার বাড়িতে রেখে দেয়।

জহির মিয়ার বরাত দিয়ে আশরাফুল আরো জানায়, শিশুটির পাওয়ার আগে ওই জায়গাতে দুই নারী ছিলেন। ধারণা করা হচ্ছে শত্রুতা কিংবা অন্য কোনো কারণে ওই নারীরা শিশুটিকে এখানে এনে রেখে যান। বিষয়টি সদর থানা পুলিশকেও অবহিত করা হয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুর রহিম জানান, শিশু পাওয়ার বিষয়টি মোবাইল ফোনের মাধ্যমে তাঁকে অবহিত করা হয়েছে। দুবলা এলাকায় পুলিশ পাঠানো হয়েছে এ বিষয়ে বিস্তারিত জানার জন্য।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ছিলেন ভিক্ষুক সমিতির সভাপতি, এখন কাউন্সিলর প্রার্থী!

Saiful Islam

স্বামী বিদেশ, শ্বশুর-শাশু‌ড়িকে পিটিয়ে হাসপাতালে পাঠালেন পুত্রবধূ

Saiful Islam

৭৭ সেকেন্ডের কলের সূত্র ধরে হত্যাকারী গ্রেফতার

Shamim Reza

৩ বছরের শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগ ১৩ বছরের কিশোরের বিরুদ্ধে

Shamim Reza

আরেক জাহালম কাণ্ড : এবার দুদকের ভুলের শিকার নোয়াখালীর কামরুল

Saiful Islam

আগুন পোহাতে গিয়ে কিশোরীর মৃত্যু

Saiful Islam