Views: 242

বিনোদন

বারবার বুক ফেটে কান্না আসছিল: অপু বিশ্বাস


বিনোদন ডেস্ক : ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। মাকে হারিয়েছেন সম্প্রতি। মা হারানোর শোক কিছুতেই কাটাতে পারছেন না তিনি। কারণ মা ছিলেন তার সার্বক্ষণিক ছায়া হয়ে৷ তাই সবকিছুতেই মাকে মনে পড়ে অপুর।

কিছুদিন আগেই গেল নিজের জন্মদিন, একমাত্র সন্তান জয়ের জন্মদিন। প্রতিবারই দিবসগুলো নিয়ে বাহারী আয়োজন থাকে। কিন্তু এবার সবকিছুতেই বিষাদ মিশেছিলো।

আনন্দ ধরা দেয়নি তার ধর্মের সবচেয়ে বড় উৎসব দুর্গাপূজাতেও। সোমবার রাতে এক স্ট্যাটাসে সে কথাই জানালেন তিনি। পূজার দিনগুলোতে মিস করেছেন মাকে। আর মা কাছে না থাকার বেদনায় বারাবার বুক ফেটেছে বোবাকান্নায়।


তবে সেই বিষাদে খানিকটা রঙ ছড়িয়েছেন অপুর অগ্রজ অভিনেত্রী নিপুণ। উপহার দিয়েছেন অপুকে। সেইসঙ্গে শিল্পী সমিতিও পূজার উপহার দিয়ে সারপ্রাইজ দিয়েছে এই চিত্রনায়িকাকে।

অপু স্ট্যাটাসে লেখেন, ‘এবারের পূজায় কোনো পরিকল্পনা ছিল না। মা কিছুদিন আগে গত হয়েছেন। মা পূজার সব পরিকল্পনা করতেন। মা থাকতে পূজায় অনেক আনন্দ হতো। এবারের পূজাতে মা’র কথা মনে পড়ছিল আর বারবার বুক ফেটে কান্না আসছিল।’

অপু আরও লিখেছেন, ‘সবকিছুর পরও তোমাদের ভালোবাসায় আমি সিক্ত। কিছু কিছু মানুষকে ধন্যবাদ দেয়ার ভাষা আমার জানা নেই। সবসময় পাশে থাকার জন্য ধন্যবাদ শিল্পী সমিতিকে।
বিশেষ করে নিপুণ আপু, প্রিয়া আপু এবং পূজা ভাবীকে অনেক অনেক ভালোবাসা’

সবাইকে শারদীয় দুর্গাপূজার শুভেচ্ছা জানিয়ে তাকে পাঠানো উপহারের কিছু ছবিও পোস্ট করেছেন এই অভিনেত্রী।

এদিকে বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে অপু বিশ্বাসের ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ সিনেমাটি। দেবাশীষ বিশ্বাসের পরিচালনায় এ ছবিতে তার বিপরীতে আছেন বাপ্পি চৌধুরী।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

আইসোলেশনে বলিউড অভিনেতা সানি দেওল

rony

বধূবেশে অপু বিশ্বাস

rony

মন্দিরে বিয়ে করলেন আদিত্য নারায়ণ, নাচছেন বাবা উদিত (ভিডিও)

rony

কঙ্গনাকে বয়কটের দাবি পাঞ্জাবি তারকাদের

Sabina Sami

ডাবিংয়ে এসে আবেগপ্রবণ অপু অঝোরে কাঁদলেন

Sabina Sami

নতুন দল নিয়ে রাজনীতিতে আসছেন রজনীকান্ত!

Saiful Islam