in ,

বার্সেলোনা কোচের প্রশংসা করে মুখ খুললেন মেসি

স্পোর্টস ডেস্ক : তিন মাস আগে ২১ বছরের সম্পর্ক ছেদ করে বার্সেলোচনা ছেড়ে পিএসজিতে চলে যেতে বাধ্য হয়েছেন লিওলেন মেসি। আর্জেন্টেইন এই কিংবদন্তি ফুটবলার বার্সেলোনা ছাড়ার তিন মাসের ব্যবধানে বার্সায় নতুন কোচ হয়ে এসেছেন সাবেক সতীর্থ জাভি হার্নান্দেজ।

২০১৫ সালে জাভি বিদায় নেওয়ার আগের ছয় বছরে তিনটি চ্যাম্পিয়নস লিগ জিতে বার্সেলোনা। অথচ জাভি বিদায় নেওয়ার পর গত ছয় বছরে চ্যাম্পিয়নস লিগ জয় তো দূরে থাক ফাইনালেই উঠতে পারেনি বার্সা।

জাভি বার্সার কোচ হয়ে ফেরার পর আবারো স্বপ্ন দেখা শুরু করেছে বার্সেলোনা। চলতি সপ্তাহের শুরুতেই বার্সেলোনার কোচ হিসেবে অভিষেক হয়েছে জাভির।

সাবেক সতীর্থ জাভিকে নিয়ে লিওনেল মেসি বলছেন, জাভি এমন একজন কোচ, যিনি অনেক জানেন। বার্সেলোনার সবকিছুই তার জানা আছে। তরুণদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। তিনি এমন একজন, যিনি বার্সেলোনাকে অনেক উঁচুতে নেবেন। আমার মনে এ নিয়ে কোনো সন্দেহ নেই।

জাভির অধীনে বার্সেলোনা আবার পুরোনো গৌরব ফিরে পাবে এ আশা দলটির সব সমর্থকের। কিন্তু মেসি কি সে যাত্রার অংশ হবেন?

এমন প্রশ্নের জবাবে পিএসজির এই তারকা ফুটবলার বলেন, আমি বরাবরই বলে এসেছি একদিন বার্সেলোনায় ফিরতে চাই। কারণ যে উপায়েই হোক না কেন, ক্লাবকে সাহায্য করতে চাই। তাই কোনো উপায়ে যদি সাহায্য করতে পারি, অবশ্যই ফিরতে চাই।