Views: 14

বিভাগীয় সংবাদ রাজশাহী

বাল্যবিয়ের চেষ্টা, কনের বাবার জেল

জুমবাংলা ডেস্ক : নাটোরের নবম শ্রেণির এক ছাত্রীর জন্মনিবন্ধন জালিয়াতির মাধ্যমে বয়স বাড়িয়ে বাল্যবিয়ে দেয়ার চেষ্টায় কনের বাবাকে ৫০ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে ১৫ দিনের কারাদন্ডাদেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার বিকেলে উপজেলার জামনগর ঘোষপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

জামনগর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ওই শিক্ষার্থীর নাম জেসমিন খাতুন।


বাগাতিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও প্রিয়াঙ্কা দেবী পাল জানান, জেসমিন খাতুনের বাবা আব্দুল খালেক একই উপজেলার গাওপাড়া গ্রামে জেসমিনের বিয়ে ঠিক করেন। শুক্রবার বিয়ের সব আয়োজন সম্পন্ন ছিল। বর যাত্রীরাও বিয়ে বাড়ি হাজির হয়। বাল্যবিয়ের সংবাদ পেয়ে ইউএনও প্রিয়াংকা দেবী পাল মহিলা বিষয়ক কর্মকর্তা হাবিবা খাতুনকে সাথে নিয়ে জামনগরে কনের বাড়িতে হাজির হন।

সেখানে জন্মনিবন্ধন জালিয়াতি করে বয়স বাড়ানোর বিষয়টি ধরা পড়লে জেসমিন খাতুনের বিয়ে বন্ধ করে দেন ইউএনও। এসময় কনের বাবা আব্দুল খালেককে আটক করা হয় এবং সেখানে ভ্রাম্যমান আদালত বসিয়ে ইউএনও প্রিয়াংকা দেবী পাল আব্দুল খালেককে ৫০ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে ১৫ দিনের কারাদন্ডাদেশ দেওয়া হয়। পরে ৫০ হাজার টাকা পরিশোধ করা হলে দন্ডিত আব্দুল খালেককে ছেড়ে দেওয়া হয়।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

হঠাৎ দাম বেড়েছে মোটা চালের

Shamim Reza

ব্রাহ্মণবাড়িয়ায় ব্যাংকে নৈশপ্রহরী হত্যার রহস্য উদঘাটন

Shamim Reza

১ লাখ ২৬ হাজার শিশুকে ভিটামিন ’এ’ খাওয়ানো হবে জয়পুরহাটে

azad

শহীদ বুদ্ধিজীবী কবরস্থানে সাবেক শিবির নেতাকে দাফন, বাড়ছে ক্ষোভ

mdhmajor

অঝোরে কাঁদছেন রিফাতের বাবা

Shamim Reza

অপরিচ্ছন্ন নগরীর অপবাদ শীঘ্রই দূর করা হবে : মন্ত্রী

azad