Views: 341

Coronavirus (করোনাভাইরাস)

বাসরঘরে জানা গেল নববধূ ‘করোনা পজিটিভ’

সারাদিন বড় আয়োজনে বিয়ে সম্পন্ন। আয়োজন শেষে বাড়িতে নববধূ নিয়ে আসেন বর। রাতে বাসরঘরে বসে জানা গেল, নববধূর করোনা পজিটিভ। ঘটনাটি ঘটেছে কুষ্টিয়ার দৌলতপুর উপজেলায়। রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পুলিশ প্রশাসন থেকে তাঁকে এ তথ্য জানানো হয়।

জানা গেছে, নববধূ (১৯) ও তাঁর মায়ের (৪৫) করোনা পজিটিভ। তাদের বাড়ি কুষ্টিয়ার মিরপুর পৌরসভায়। রাতে স্বাস্থ্য বিভাগ থেকে যোগাযোগ করা হলে জানানো হয়, বিয়ের পর সন্ধ্যায় মেয়ে পার্শ্ববর্তী দৌলতপুর উপজেলায় শ্বশুরবাড়িতে চলে গেছেন।


মিরপুর উপজেলা প্রশাসন ও স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র জানায়, গত বুধবার উপজেলা থেকে করোনা পরীক্ষার জন্য ৯ জনের নমুনা পাঠানো হয়। গতকাল রবিবার রাত সাড়ে ৯টায় কুষ্টিয়া পিসিআর ল্যাবে পরীক্ষা শেষে জানানো হয়, তিনজনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। এর মধ্যে দুজন হলেন মা ও মেয়ে।

ওই বধূ জানান, করোনা পজিটিভ জানার পর তিনি হোম আইসোলেশনে আছেন।আজ সকালে তিনি বাবার বাড়িতে চলে এসেছেন। এখন বাবার বাড়িতে মা ও মেয়ে আলাদা দুটি কক্ষে আছেন। তাদের বাড়ি লকডাউন করে দিয়েছে প্রশাসন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

করোনার কার্যকরী অ্যান্টিবডির সন্ধান : জার্মান চিকিৎসক দল

Sabina Sami

নভেম্বরে বাংলাদেশের কাছে করোনা ভ্যাকসিন বিক্রি করতে চায় রাশিয়া

Sabina Sami

সিলেট বিভাগে করোনায় একদিনে সুস্থ ৬১ জন

azad

নওগাঁয় করোনাভাইরাসে নতুন করে আক্রান্ত ৯ জন

azad

দেশে করোনা শনাক্ত ও মৃত্যুর সর্বশেষ তথ্য

Shamim Reza

কমলো মৃত ও আক্রান্তের সংখ্যা: দেশে একদিনে মৃত্যু ২৮, শনাক্ত ১৫৪০

rony