Views: 31

বরিশাল বিভাগীয় সংবাদ

বাসর রাতে গলায় ফাঁস দিয়ে স্কুল শিক্ষকের আত্ম’হত্যা


জুমবাংলা ডেস্ক : ভোলায় বাসর রাতে গলায় ফাঁ’স দিয়ে মো. মনির (২৬) নামে এক শিক্ষক আত্মহ’ত্যা করেছেন। মঙ্গলবার সকালে পুলিশ নিজ বাড়ি থেকে তার ম’রদেহ উদ্ধার করে।

নি’হত মনির ভোলা সদর উপজেলায় পূর্ব ইলিশা ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের গুপ্ত মুন্সি গ্রামের আমিনুল মাস্টারের ছেলে এবং স্থানীয় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ছিলেন।


স্থানীয়রা জানান, গত শুক্রবার (১৬ আগস্ট) মনিরের সঙ্গে ভোলা পুলিশ লাইন এলাকার মাহে আলমের মেয়ে বিবি জয়নবের (২১) বিয়ে হয়। গতকাল সোমবার ধুমধাম করে মেয়েকে তার বাবার বাড়ি থেকে ছেলের বাড়ি আনা হয়। রাতে সব আয়োজন শেষে বর-কনেকে বাসর ঘরে পাঠানো হয়। পরে রাতের কোনো এক সময় বর মনির ঘরের সামনের আড়ার সঙ্গে গলায় ফাঁ’স দিয়ে আত্মহ’ত্যা করে।

মঙ্গলবার ভোরে ডেকোরেটরের লোকজন বাড়িতে আসলে মনিরের ঝুলন্ত মরদে’হ দেখতে পেয়ে চিৎকার শুরু করে। তবে কী কারণে তিনি আত্মহ’ত্যা করেছেন তা বলতে পারছেন না কেউ।

ভোলা ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ রতন চন্দ্র শীল বলেন, খবর পেয়ে আমরা বরের ম’রদেহ উদ্ধার করে ময়নাদতন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছি। এটি হ’ত্যা না আত্মহ’ত্যা এখনি বলা যাচ্ছে না। তবে তদন্ত চলছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

বেড়াতে নিয়ে দুই বোনকে ধর্ষণের অভিযোগে দুই বন্ধু গ্রেপ্তার

Shamim Reza

১৯ অঞ্চলের নদীবন্দরকে ১ নম্বর সতর্ক সংকেত

azad

শাহ আমানতে ৯ কেজি স্বর্ণসহ যাত্রী আটক

Shamim Reza

মডেলিংয়ের মোহে তরুণীর জীবন গেল সিলিং ফ্যানে ঝুলে

Shamim Reza

জয়পুরহাটে পতিত জমিতে ভাই-বোনের মাল্টা চাষ অনুকরণীয় দৃষ্টান্ত

azad

অবসরে যাওয়া সহকর্মীদের সুসজ্জিত গাড়িতে বাড়ি পৌঁছে দিলেন যশোরের এসপি

azad