Views: 21

চট্টগ্রাম বিভাগীয় সংবাদ রাজনীতি

বাসার চাকরের সামনে ওবায়দুল কাদের আমাকে অপমান করেছেন: কাদের মির্জা


জুমবাংলা ডেস্ক : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বাসার চাকরের সামনে আমাকে অপমান করেছেন বলে অভিযোগ করেছেন তার ছোট ভাই বসুরহাট পৌরসভায় মেয়র প্রার্থী আবদুল কাদের মির্জা। মঙ্গলবার (১২ জানুয়ারি) সকালে বসুরহাট পৌরসভা ৮নং ওয়ার্ডে ডাকবাংলো বীর উত্তম নুরুল হক মিলনায়তনে নির্বাচনী কর্মীসভায় তিনি এ অভিযোগ করেন।

কাদের মির্জা বলেন, ওবায়দুল কাদের সাহেব বাসার চাকরের সামনে আমাকে বলেছেন- আমি স্বঘোষিত মেয়র প্রার্থী। তিনি উপস্থিত জনতাকে প্রশ্ন করে বলেন- আমি কি স্বঘোষিত মেয়র প্রার্থী। তিনি (ওবায়দুল কাদের) আরও বলেছেন- আবদুল কাদের মির্জা আমার ক্ষমতা দেখিয়ে এসব করে।


আবদুল কাদের আরও বলেন, এতো সম্মানহানীকর কথা। এত অপমান। খোদার কসম, রাতে ঘুমাতে পারি না। ডাবল ঘুমের ট্যাবলেট খাইছি, তারপরও ঘুমাতে পারি নাই।

তিনি বলেন, আওয়ামী লীগের চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন যা বলেছেন- তাতো আরও মারাত্মক ভয়ংকর, দলের জন্যও ক্ষতিকর। তিনি বলেছেন- মির্জা কাদের তো ওবায়দুল কাদেরের ভাই হিসেবে এসব কথা বলে, তা না হলে বলতে পারতো না।

এ মেয়র প্রার্থী বলেন, আমি মানছি- ওবায়দুল কাদেরের ভাই হিসেবে অন্যায়ের বিষয়ে বলি, প্রতিবাদ করি। তাহলে কি অন্যরা কেউ অন্যায়ের প্রতিবাদ ও দুর্নীতির বিরুদ্ধে কথা বলতে পারবে না। অন্যরা কেউ বললে কি টুটি চেপে ধরবেন?

এ সময় আবদুল কাদের মির্জা উত্তেজিত হয়ে পড়ে যাচ্ছিলেন। পরে দুই পাশে থাকা কর্মী ভিপি বাবুল ও জাবেদ শেখ তাকে ধরে ফেলেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের গোলাগুলি, নিহত ১

Saiful Islam

তাপস-খোকনের বিরোধ নিয়ে যা বললেন এলজিআরডি মন্ত্রী

Saiful Islam

সংরক্ষিত আসনের কাউন্সিলর পদে প্রার্থী মা-মেয়ে !

Saiful Islam

আহমদ শফীর মৃত্যুর ঘটনায় বাবুনগরীকে জিজ্ঞাসাবাদ করেছে পিবিআই

Saiful Islam

মাহফিলের মঞ্চে চরমোনাই পীরের ওপর যুবকের হামলার চেষ্টা

Saiful Islam

প্রেমিকাকে আবাসিক হোটেলে নিয়ে পালাক্রমে ধর্ষণ

Saiful Islam