জাতীয় ফেসবুক

‘বাসায় বইয়া থাকতে বাল্লাগে না’, ফেসবুকে ভাইরাল

জুমবাংলা ডেস্ক : গোটা বিশ্বে প্রতিদিনই বাড়ছে করোনায় আক্রান্তের সংখ্যা। যতই সময় গড়াচ্ছে ততই আক্রান্তের সংখ্যা বাড়ছে বাংলাদেশেও। তবে আক্রান্তের সংখ্যা বাড়ার খবরের তেমন প্রভাব পড়েনি রাজধানীসহ সারাদেশের অলিগলি আর রাজপথে। যদিও নিয়ম মেনেই চলছে সেনা টহল আর পুলিশের চেকপোস্ট।

দ্রুত খারাপ হতে যাওয়া পরিস্থিতিতেও ঘরের বাইরে আসার পেছনে যুক্তির অভাব নেই কারো। আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা ঘর থেকে বের হওয়ার ব্যাখ্যা গ্রহণযোগ্য মনে না হলে ফেরত পাঠাচ্ছেন অনেককেই।


অনেকেই আবার আইন-শৃঙ্খলা বাহিনীর সিগন্যাল অমান্য করে ঘুরে বেড়াচ্ছেন দেদারচ্ছে। সম্প্রতি এমনই একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।
ভাইরাল হওয়া ভিডিওতে র‌্যাব সদস্য এক মোটরসাইকেল চালককে উদ্দেশে করে বলতে শোনা যাচ্ছে, আমি ধরতে পারছি কিনা। তাহলে কেন আমার চোখের সামনে পালানোর চেষ্টা করলেন? উত্তরে বাইকের চালক ওই যুকক বলেন, স্যার আমি ভাবছিলাম…..। এরপর ওই র‌্যাব সদস্য বলেন, আপনি কি ভাবছিলেন সিগন্যাল অমান্য করে চলে যাবেন আর আমি ধরতে পারবো না। কেন আপনাকে ৪/৫ কিলোমিটার দৌড়ে হয়রানি হয়ে ধরতে হবে। এসময় ওই যুবককে কেন আটক করা হয়েছে? জানতে চাইলে ওই যুবক বলেন, বাসার বাহিরে বের হয়েছি, তাই।

র‌্যাব সদস্য বলেন, কেন বাহিরে বের হয়েছেন? উত্তরে ওই যুবক বলেন, ‘বাসায় বইয়া থাকতে বাল্লাগে না… শান্তি লাগে না…’

“বাসায় বইয়া থাকতে বাল্লাগে না… শান্তি লাগে না… 😥”ও শান্তি তুমি কুথায়!!! #শান্তি_নাই#করোনাবন্দী_দিনগুলি

Posted by Meher Afroz Shaon on Sunday, April 5, 2020


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

শেখ কামালের ৭১তম জন্মবার্ষিকী আজ

Saiful Islam

করোনায় সাবেক এমপি, ডাক্তারসহ ৪ জনের মৃত্যু

Saiful Islam

মাদকমুক্ত পুলিশ গড়তে জিরো টলারেন্স: আইজিপি

Saiful Islam

বদলে যাচ্ছে দেশের সব ফোন নম্বর

Saiful Islam

শিক্ষার্থীদের ইন্টারনেট ব্যবহার নিয়ে বড় সুখবর

Shamim Reza

সিনহা হত্যা: বিবিসি’র রিপোর্টে যা বলা হয়েছে

Saiful Islam