Views: 133

asndpost

বাস-প্রাইভেটকার সংঘর্ষে বাবা-ছেলে-মা’সহ ৪ জনের প্রাণহানি

জুমবাংলা ডেস্ক : কুড়িগ্রামে বিআরটিসি বাস ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে বাবা-ছেলে-মা’সহ ৪ জনের প্রাণহানির ঘটনা ঘটেছে।।

বৃহস্পতিবার (১৩ আগস্ট) সকালে কুড়িগ্রাম-রংপুর মহাসড়কের দাসেরহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।


পুলিশ জানায়, কুড়িগ্রাম থেকে ছেড়ে যাওয়া বিআরটিসির একটি বাসের সঙ্গে নরসিংদী থেকে কুড়িগ্রামগামী একটি প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই প্রাইভেটকারের চালক দেলবর হোসেন নিহত হন। পরে, ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে নেয়ার পথে বাবা আকবর হোসেন (৫৮) ও ছেলে বেলাল হোসেন (২৬) মারা যায়। হাসপাতালে নেয়ার পরে মা বিলকিস বেগম (৪৫) মারা যান। এছাড়া নিহত আকবর হোসেনের মেয়ে আয়শা সিদ্দিকা (১৪)কে গুরুতর আহত অবস্থায় রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রাইভেটকার চালকের সহকারী কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলেও জানানো হয় পুলিশের পক্ষ থেকে।

নিহত আকবর হোসেন নরসিংদী জেলার মনোহরদী উপজেলা সমাজসেবা কর্মকর্তা। তার গ্রামের বাড়ি কুড়িগ্রামের উলিপুর উপজেলার পাচপীর এলাকায়।

কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মোঃ আনোয়ারুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, দুর্ঘটনাস্থলেই প্রাইভেটকারের চালক মারা যায়। পরে, হাসপাতালে নেয়ার পথে বাবা আকবর ও ছেলে বেলাল মারা যান। আর মা বিলকিস বেগম কুড়িগ্রাম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

টাইগারদের লঙ্কা সফর স্থগিত

Shamim Reza

এইচএসসি পরীক্ষা আয়োজনে মন্ত্রণালয়ে ৩ প্রস্তাব

globalgeek

শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ও এইচএসসি পরীক্ষার সিদ্ধান্ত আসছে

globalgeek

সংবাদ সম্মেলনে শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি আরও বাড়বে কি-না, সে বিষয়ে ঘোষণা আসতে পারে

globalgeek

হিমঘরে মাহবুবে আলমের মরদেহ, জানাজা সকাল ১১ টায়

Shamim Reza

আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন

Shamim Reza