Views: 153

বিনোদন

বাড়ছে রহস্য, সুশান্তকে কী খাওয়ানো হতো জানতেন রিয়া?


বিনোদন ডেস্ক : সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে ক্রমশই জটিল থেকে জটিলতর হচ্ছে রহস্য। উঠে আসছে এমন কিছু তথ্য, যা এর আগে কাক-পক্ষীও টের পায়নি। সামনে আসছে বিভিন্ন প্রশ্ন। এ মামলায় নামিদামি অভিনেতা-অভিনেত্রীদের জিজ্ঞাসাবাদ করা হয়েছে। শেষ পর্যন্ত তার বান্ধবী রিয়া ও রিয়ার পরিবারের সদস্যসহ মোট ছয় জনের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে সুশান্তের বাবা। রিয়াও আইনের আশ্রয় নিয়েছেন।

কিন্তু এবার রিয়ার বিরুদ্ধে গুরুতর অভিযোগ এনেছেন সুশান্তের ফিটনেস ট্রেনার সমীর আহমেদ। ভারতীয় সংবাদমাধ্যম আনন্দাবাজার পত্রিকা শুক্রবার (৩১ জুলাই) বিষয়টি একটি প্রতিবেদন প্রকাশ করেছে। সংবাদমাধ্যমটির প্রতিবেদনে প্রকাশিত তথ্যে বলা হয়েছে, গত পাঁচ বছর সমীরের তত্ত্বাবধানে শরীরচর্চা করেছেন সুশান্ত। পেশাদার সম্পর্কের বাইরে তিনি সুশান্তের ঘনিষ্ঠ বন্ধুও ছিলেন। তাঁর দাবি, সুশান্ত কী ওষুধ খাবেন, সেটা সম্পূর্ণ নিয়ন্ত্রণ করতেন রিয়া।


তবে সুপ্রিম কোর্টে রিয়া তাঁর আবেদনে জানিয়েছেন, সুশান্ত অবসাদের শিকার ছিলেন এবং দীর্ঘদিন ধরে মানসিক অবসাদের ওষুধ খাচ্ছিলেন।

কিন্তু ট্রেনার সমীরের দাবি, সুশান্তের সঙ্গে তাঁর শেষ কথা হয়েছিল গত ১ জুন। তার আগে ২৯ মে নিজের মাকে হারিয়েছিলেন সমীর। বিষয়টি জানতে পেরে সুশান্ত তাঁকে ফোন করেছিলেন। ফোনে কথা বলার সময় সুশান্ত সম্পূর্ণ স্বাভাবিক ছিলেন বলে দাবি সমীরের।

রিয়ার দাবি, সুশান্ত অবসাদে ভুগছিলেন। এজন্য ওষুধও খাচ্ছিলেন। কিন্তু এই ‘ওষুধ’-এর প্রাসঙ্গিকতা নিয়েই প্রশ্ন তুলেছেন ট্রেনার সমীর।

সমীরের প্রশ্ন, ওষুধ দেওয়ার আগে কি চিকিৎসক সুশান্তের সঙ্গে কথা বলেছিলেন? মানসিক অবসাদের চিকিৎসার ক্ষেত্রে চিকিৎসক-রোগী কাউন্সেলিং বিশেষ প্রয়োজন। সেটা কি সুশান্তের বেলায় হয়েছিল?

সমীরের দাবি, তার ক্লায়েন্ট কী ওষুধ খাচ্ছেন, সেটা একজন ফিটনেস ট্রেনারের জানাটা খুবই জরুরি। সেভাবেই তিনি ফিটনেস রুটিন ঠিক করেন। কিন্তু সুশান্তকে কী ওষুধ খাওয়ানো হতো সে বিষয়ে সমীরও কিছুই জানতেন না। বিষয়টি পুরোটাই নিয়ন্ত্রণ করতেন রিয়া। একমাত্র রিয়াই জানতেন সুশান্তকে কী ওষুধ খাওয়ানো হচ্ছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

শুভেচ্ছাদূত হলেন চিত্রনায়িকা পূর্ণিমা

Shamim Reza

মারিয়া মিম এবার গোলাপি

Shamim Reza

মুখে পাউডার মেখে ফর্সা হতেন প্রিয়াংকা!

Shamim Reza

তারা নায়িকা, তারা দেহ ব্যবসায় জড়িত

Shamim Reza

পুরুষ পরিচালিত ঘনিষ্ঠ দৃশ্যে আর অভিনয় করব না : কিরা নাইটলি

Shamim Reza

ওয়ালটনের নির্বাহী পরিচালক পদে দায়িত্ব পেলেন আজিজুল হাকিম

Sabina Sami