Views: 26

আইন-আদালত জাতীয়

বাড়াবাড়ির একটা সীমা থাকা দরকার : প্রধান বিচারপতি

প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন। ফাইল ছবি

জুমবাংলা ডেস্ক : জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় সর্বোচ্চ আদালতে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জামিন শুনানিতে বিএনপিপন্থি আইনজীবীদের হট্টগোল নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন।  এতে ব্রিবত হয়ে একপর্যায়ে প্রধান বিচারপতিসহ ৬ জন বিচারক এজলাস ছেড়ে উঠে যান।


বৃহস্পতিবার দুপুরে প্রধান বিচারপতির নেতৃত্বে ছয় সদস্যের আপিল বেঞ্চে ওই আবেদনের শুনানির সময় হট্টগোল হয়। এ সময় প্রধান বিচারপতি ক্ষোভ প্রকাশ করে বলেন, ‘বাড়াবাড়ির একটা সীমা থাকা দরকার। এমন পরিস্থিতি আমরা আগে কখনও দেখিনি।’

এজলাসে বিএনপিপন্থি আইনজীবীদের উদ্দেশে তিনি আরও বলেন, এটা নজিরবিহীন।

এর আগে প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন এ প্রতিবেদন দাখিলের জন্য ১২ ডিসেম্বর দিন ধার্য করেন।  খালেদা জিয়ার আইনজীবীরা অবশ্য চাচ্ছিলেন ৭ ডিসেম্বর যেন এ দিন ধার্য করা হয়।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের চিকিৎসকদের নিয়ে গঠিত মেডিকেল বোর্ডকে এ প্রতিবেদন বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) আদালতে দাখিলের নির্দেশনা দেয়া ছিল। কিন্তু কিছু স্বাস্থ্যগত প্রতিবেদন প্রস্তত করলেও আরও কিছু প্রতিবেদন প্রস্তুত না হওয়াই তা আজ সুপ্রিম কোর্টে দাখিল করা হয়নি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

কাউন্সিলর পদ হারাতে পারেন হাজী সেলিম পুত্র ইরফান

Shamim Reza

রিফাত হত্যার রায় : অপ্রাপ্তবয়স্ক ১৪ আসামি আদালতে

azad

কাউন্সিলর ইরফান সেলিমের জন্য আরেক দুঃসংবাদ

globalgeek

লেফটেন্যান্ট ওয়াসিফের স্ত্রীকে ‘উঠিয়ে নেওয়ার’ হুমকিও দেয়া হয়

globalgeek

কেন আত্মহত্যা করলেন ঢাবি ছাত্রী রুম্পা

globalgeek

নৌবাহিনী কর্মকর্তার ওপর হামলা : অন্যতম আসামি দিপু গ্রেফতার

Sabina Sami