Views: 188

বিভাগীয় সংবাদ সিলেট

বাড়িতে ঢুকে অস্ত্র ঠেকিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ


প্রতীকী ছবি
জুমবাংলা ডেস্ক : হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে কৌশলে ঘরে ঢুকে অস্ত্র ঠেকিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনা ঘটেছে। এ অভিযোগে শিপন মিয়া (২০) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। রোববার তাকে গ্রেফতার করা হয়।


জানা যায়, গত ৭ জানুয়ারি রাতে কৌশলে শায়েস্তাগঞ্জ পৌর এলাকায় সপ্তম শ্রেণির এক ছাত্রীর (১৪) ঘরে ঢুকে পাশের বাড়ির শিপন মিয়া (২০)। অস্ত্রের মুখে ওই স্কুলছাত্রীকে জিম্মি করে ধর্ষণ করে শিপন। ঘটনাটি মেয়ের পরিবার জানলে ৮ জানুয়ারি মেয়ের মা রুপা বেগম বাদী হয়ে হবিগঞ্জ নারী ও শিশু নির্যাতন আইনে আদালতে মামলা করেন।

শনিবার আদালত থেকে শায়েস্তাগঞ্জ থানায় ওয়ারেন্ট আসে। এরই পরিপ্রেক্ষিতে রোববার শায়েস্তাগঞ্জ থানার এসআই নজরুল ইসলাম, মো. জসিম উদ্দিন ও এএসআই বিধান রায়সহ একদল পুলিশ শিপনকে গ্রেফতার করে।

শায়েস্তাগঞ্জ থানার ওসি অজয় চন্দ্র দেব বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, আদালতের নির্দেশনা পেয়ে আমরা শিপনকে গ্রেফতার করে কারাগারে পাঠিয়েছি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

মাছ ধরতে ডুব দিয়ে আর ওঠেননি জেলে

Shamim Reza

২০ বছর পর আরিচা-কাজিরহাট নৌরুটে ফেরি চলাচল শুরু

Saiful Islam

বক্তব্য দেওয়ার সময় মঞ্চেই জাতীয় পার্টির নেতার মৃত্যু

rony

শিবপুর উপজেলা আ.লীগের সাবেক সভাপতি ফজলুর রহমানের ১ম মৃত্যুবার্ষিকী পালিত

rony

চিকিৎসকের স্ত্রীর নির্যাতনে নিখোঁজ সেই গৃহকর্মী উদ্ধার

Shamim Reza

খুলনায় বিএনপির সমাবেশকে ঘিরে পথে পথে পুলিশি চেকপোস্ট

Shamim Reza