Views: 137

জাতীয়

বাড়িতে ঢুকে ষষ্ঠ শ্রেণির ছাত্রীকে ধর্ষণ করলেন শিক্ষক


জুমবাংলা ডেস্ক : গাইবান্ধার গোবিন্দগঞ্জে নূর আলম মন্ডল (৩৬) নামে এক শিক্ষকের বিরুদ্ধে ষষ্ঠ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। শনিবার (৭ নভেম্বর) রাত ৮টার দিকে নির্যাতনের শিকার ওই স্কুলছাত্রীর মা বাদী হয়ে থানায় মামলা করেছেন।

অভিযুক্ত নূর আলম মন্ডল উপজেলার নাকাই ইউনিয়নের পূর্ব পোগইল গ্রামের শামীম মন্ডলের ছেলে। তিনি স্থানীয় রামচন্দ্রপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক।


মামলায় উল্লেখ করা হয়, শুক্রবার (৬ নভেম্বর) সন্ধ্যায় প্রতিবেশী ওই স্কুলছাত্রীর বাড়িতে ঢোকেন অভিযুক্ত শিক্ষক নূর আলম মন্ডল। বাবা-মা বাড়িতে না থাকার সুযোগে মেয়েটিকে একা পেয়ে ধর্ষণ করেন ওই শিক্ষক। এ সময় মেয়েটির চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে নূর আলম পালিয়ে যান।

গোবিন্দগঞ্জ থানা পুলিশের ওসি (তদন্ত) আফজাল হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, রবিবার (৮ নভেম্বর) সকালে মেয়েটিকে ডাক্তারি পরীক্ষার জন্য গাইবান্ধা সদর হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস (ওসিসি) সেন্টারে পাঠানো হবে। অভিযুক্ত শিক্ষককে গ্রেফতারের চেষ্টা চলছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

গর্ভপাত ও মৃত সন্তান প্রসবের জন্য বায়ুদূষণকে দায়ী বিজ্ঞানীদের

Mohammad Al Amin

শাহজাহান মোল্লার মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

mdhmajor

ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে মোকাবিলা করার কোন শক্তি দেশে নেই: তথ্যমন্ত্রী

mdhmajor

রাজধানীতে ৮৫ কোটি টাকার সাপের বিষ জব্দ

Saiful Islam

প্রধানমন্ত্রীর ভাষণ ১২ বছরের উন্নয়নের বস্তুনিষ্ঠ দলিল : কাদের

Saiful Islam

পুলিশকে দুর্নীতিমুক্ত, মাদকমুক্ত করতে চাই : আইজিপি

Saiful Islam