Views: 135

জাতীয়

বাড়ি থেকে বের দিলো সন্তানরা, ৮৫ বছরের বৃদ্ধ মায়ের স্থান হলো নৌকার নিচে

ছবি সংগৃহীত

জুমবাংলা ডেস্ক : নড়াইলে এক বৃদ্ধা মাকে বাড়ি থেকে বের করে দিয়েছে তারই সন্তানরা। গত দেড় বছরেরও বেশি সময় ধরে এ বাড়ি ও বাড়িতে অবস্থানের পর সবশেষ গত ১২ দিন ধরে নৌকার নিচে বসবাস করছেন ওই বৃদ্ধা।

বরেণ্য চিত্রশিল্পী এসএম সুলতান কমপ্লেক্সের কাছে সুলতান ঘাটে রাখা নৌকার নিচে রোদ-বৃষ্টি উপেক্ষা করে মানবেতন জীবনযাপন করছেন তিনি। স্থানীয়রা যখন যে খাবার দিচ্ছেন তাই খেয়েই বেঁচে আছেন। বলা হচ্ছে নড়াইল শহরের কুরিগ্রাম এলাকার বাসিন্দা মৃত কালিপদ কুন্ডুর স্ত্রী মায়া রাণী কুন্ডুর (৮৫) কথা।


জানা গেছে, মৃত কালিপদ কুন্ডুর স্ত্রী মায়া রাণী কুন্ডুর দুই পুত্র সন্তান দেব কুন্ডু (৫০) ও উত্তম কুন্ডু (৪০)। উত্তম কয়েক বছর আগে বিয়ে করে অন্যত্র বসবাস করায় শহরের রূপগঞ্জ বাজারের বাঁধাঘাট এলাকার ব্যবসায়ী দেব কুমার মাকে দেখাশোনা করছিল। গত দেড় বছরের বেশি সময় ধরে দেব তার মায়ের সাথে দুর্ব্যবহার শুরু করে এবং মাকে বাড়ি থেকে বের করে দেয়। এ সময় স্থানীয় এক ব্যক্তি অমিত সাহা তাকে কয়েক মাস তার নিজের বাড়িতে রাখেন।

কথা হলে কান্না জড়িত কণ্ঠে বৃদ্ধা মায়া রাণী কুন্ডু বলেন, দেড় বছরের বেশি সময় ধরে ছেলে ও ছেলের বৌ তাকে খেতে ও থাকতে দেয় না। তার পাঁচ শতকের একটি জায়গা ছিল। সে জায়গা তার সন্তান দেব কুমার বিক্রি করে দিয়েছে। পরে তারা তার সাথে খুব দুর্ব্যবহার করে এবং বাড়ি থেকে বের করে দিয়েছে। ‘কিছুদিন এখানে ওখানে ছিলাম। এখন আর কোথাও যাওয়ার জায়গা নেই। এ বাড়ি ও বাড়ি গেলে যা খেতে দেয় তাই খাই।’

এ ব্যাপারে মায়া রাণীর ছেলে দেব কুন্ডু বলেন, ‘বৌয়ের সাথে বনিবনা হয় না। আমি কী করবো।’

জেলা প্রশাসক আনজুমান আরা বলেন, ‘এ বিষয়ে আমাদের জানা নেই। খোঁজ নিয়ে আমরা এ ব্যাপারে ব্যবস্থা নেব।’  সূত্র : ইউএনবি


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

ছেলে গ্রেপ্তার হয়ে কারাগারে, হাজী সেলিম কোথায়?

Saiful Islam

পিছিয়ে যাচ্ছে আগামী এসএসসি পরীক্ষা!

Shamim Reza

ছবিতে দেখুন এমপি হাজী সেলিমপুত্রের বাসায় র‌্যাবের অভিযান

mdhmajor

মাথা নোয়াল ফ্রান্স, আরব দেশগুলোকে পণ্য বয়কট বন্ধের আর্জি

globalgeek

এমপি হাজী সেলিমপুত্রের আরও একটি টর্চার সেলের সন্ধান, যা পাওয়া গেল

mdhmajor

১ জোড়া স্যান্ডেল, ১২০০ পিস ইয়াবা ও ১ জন আল আমিন

Shamim Reza