Views: 637

ঢাকা বিভাগীয় সংবাদ

বাড়ি ফাঁকা পেয়ে ছাত্রীকে গৃহশিক্ষকের ধর্ষণ

জুমবাংলা ডেস্ক : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে অষ্টম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে গৃহশিক্ষক মাজহারুল ইসলাম রায়হানকে গ্রেফতার করেছে পুলিশ।

এ ঘটনায় বৃহস্পতিবার দুপুরে গৃহশিক্ষকের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা করেন ভুক্তভোগী ছাত্রীর মা। পরে দুপুরেই সিদ্ধিরগঞ্জের কদমতলী এলাকা থেকে রায়হানকে গ্রেফতার করা হয়। গ্রেফতার রায়হান একই এলাকার ইসকানদার আলীর ছেলে।


মামলার সূত্রে জানা গেছে, ওই স্কুলছাত্রীকে বাড়িতে এসে পড়াতেন রায়হান। ছাত্রীর বাবা-মা কাজের জন্য সারাদিন বাড়ির বাইরে থাকেন। ১৮ সেপ্টেম্বর রায়হান বাড়ি ফাঁকা পেয়ে ছাত্রীকে ধর্ষণ করেন। পরে বিষয়টি মা-বাবাকে জানায় ভুক্তভোগী ছাত্রী। এর আগেও একাধিকবার তাকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগে উল্লেখ করা হয়।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি মো. কামরুল ফারুক জানান, এ ঘটনায় বৃহস্পতিবার দুপুরে থানায় গৃহশিক্ষকের বিরুদ্ধে থানায় মামলা করেন ভুক্তভোগী স্কুলছাত্রীর মা। পরে অভিযুক্ত রায়হানকে গ্রেফতার করে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়। ভুক্তভোগী ছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

শ্রীপুরে আওয়ামী লীগ নেতাকে আপ্যায়ন না করায় মন্দির কমিটির সদস্যকে লাঞ্ছিত

rskaligonjnews

গাজীপুরে জুতার কারখানায় অগ্নিকাণ্ড

rskaligonjnews

ভগ্নিপতির সঙ্গে স্ত্রীর পরকীয়ায় খুন হন যশোরের মান্নাত

Shamim Reza

মা ইলিশ রক্ষা অভিযানে চাঁদপুরে আটক ১১

azad

সিলেট বিভাগে ২৪ ঘন্টায় করোনায় সুস্থ ৪২, আক্রান্ত ৩৭

azad

চিরকুট লিখে নববধূর আত্মহত্যা

Shamim Reza