Views: 85

আন্তর্জাতিক ওপার বাংলা

বাড়ি ফিরতে দেরি, স্বামীর মুখে গরম তেল মারলেন স্ত্রী!


ছবি: প্রতীকী
আন্তর্জাতিক ডেস্ক : কাজ শেষ করে স্বামী নিয়মিতই দেরি করে বাসায় ফেরেন। আর এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হতো প্রায়ই। কিন্তু এই ঝগড়া এক সময় হয়ে উঠে ধ্বংসাত্মক। স্বামী দেরি করে বাসায় ফেরায় বিরক্ত হয়ে ওঠেন স্ত্রী। আর রাগের বশে ঘুমন্ত স্বামীর মুখে গরম তেল ঢেলে দেন তিনি।


ভারতীয় গণমাধ্যমের এক প্রতিবেদনে জানায়, সম্প্রতি ঘটনাটি ঘটেছে ভারতের মধ্যপ্রদেশের সাগর জেলায়। ভুক্তভোগী ওই স্বামীর নাম অরবিন্দ আহিরওয়ার (৩৮)। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এদিকে অরবিন্দের স্ত্রী শিবকুমারীর (৩৫) বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে।

অরবিন্দের ভাই জানান, দেরি করে বাসায় ফেরা নিয়ে অরবিন্দের সঙ্গে তাঁর স্ত্রী শিবকুমারীর প্রায়ই ঝগড়া হতো। গত সোমবারও এ নিয়ে কথা কাটাকাটি হয়। ঝগড়ার পর দুজনেই ঘুমিয়ে পড়েন।

কিন্তু সবাই ঘুমিয়ে থাকার সুযোগে স্থানীয় সময় ভোর ৫টার দিকে রান্নাঘরে গিয়ে তেল গরম করে আনেন শিবকুমারী। পরে সেই ফুটন্ত তেল ঢেলে দেন ঘুমন্ত স্বামীর মুখে। এতে যন্ত্রণায় চিৎকার করে ওঠেন অরবিন্দ। চিৎকার শুনে উঠে আসেন পরিবারের বাকি সদস্যরাও। পরে তাঁকে বুন্দেলখন্দ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

মধ্য আফ্রিকায় সরকারি বাহিনীর অভিযানে ৪৪ বিদ্রোহী নিহত

azad

ব্রাজিলে বাস দুর্ঘটনায় ১৯ জনের প্রাণহানি

Sabina Sami

ব্রাজিলে সড়ক দুর্ঘটনায় ১৯ জনের প্রাণহানি

azad

পদত্যাগ করছেন ইতালির প্রধানমন্ত্রী জুসেপ্পে কন্তে

rony

ট্রাম্পের অভিশংসনের বিচারে সিনেটে অভিযোগ দাখিল

azad

সাবেক বাস্কেটবল তারকার স্টিফেন জ্যাকসনের ইসলাম গ্রহণ

Sabina Sami