Views: 53

asndpost

বাড়ি ফিরলেন কাজী হায়াত

বিনোদন ডেস্ক : ঢাকাই সিনেমার জনপ্রিয় নির্মাতা, অভিনেতা, প্রযোজক কাজী হায়াত করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন । তার শারীরিক অবস্থার উন্নতি ঘটেছে। আগের চেয়ে কিছুটা সুস্থ হওয়ায় হাসপাতাল থেকে বাসায় ফিরছেন এ চলচ্চিত্র নির্মাতা।

রবিবার দুপুরে হাসপাতাল থেকে বাসায় নেওয়া হয়েছে তাকে। এ তথ্য নিশ্চিত করেছেন কাজী হায়াতের পুত্র অভিনেতা কাজী মারুফ।

তিনি বলেন, ‘আলহামদুলিল্লাহ। আব্বাকে বাসায় নিয়ে এলাম। সবার দোয়া ও আল্লাহর রহমতে আব্বা সুস্থ হওয়ার পথে। নমুনা পরীক্ষা করে আব্বার করোনার ফলাফল নেগেটিভ পাওয়া গেছে। সেজন্য চিকিৎসকরা আব্বাকে বাসায় আনার ছাড়পত্র দিয়েছেন।’

প্রসঙ্গত, গেল ২ মার্চ করোনার টিকা নিয়েছিলেন কাজী হায়াৎ। ৬ মার্চ করোনায় আক্রান্ত হন তিনি। তার ফুসফুসের ৪০ শতাংশ ক্ষতিগ্রস্ত হয়েছিল। তারপর চিকিৎসকদের পরামর্শে বাসায় তার চিকিৎসা চলছিল।

কিন্তু শারীরিক অবস্থার উন্নতি না হওয়ায় (১৬ মার্চ) হাসপাতালে ভর্তি করা হয়েছিল নির্মাতা ও অভিনেতা কাজী হায়াতকে। শারীরিক অবস্থার আরও অবনতি হওয়ায় রবিবার (২১ মার্চ) বিকেল ৪টার দিকে আইসিইউতে নেয়া হয় তাকে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

রোহিঙ্গা যুবকের পেট কেটে বের করা হলো ৩৯ প্যাকেট ইয়াবা

Shamim Reza

শারীরিক সম্পর্কে জোর করায় জীবনটাই নিয়ে নিলেন নববধূ

Shamim Reza

কুম্ভমেলায় ৫ দিনে করোনায় আক্রান্ত ১৭০০

Shamim Reza

আন্তঃব্যাংক চেক লেনদেন ও অনলাইন ট্রান্সফার বন্ধ

Shamim Reza

প্রবাসী কর্মীদের জন্য বিশেষ ফ্লাইটের ব্যবস্থা করছে সরকার

Shamim Reza

করোনার বিরুদ্ধে ঘরে ঘরে সচেতনতার দুর্গ গড়ে তোলার আহ্বান জানান: কাদের

Shamim Reza