Views: 11

জাতীয়

বিএএফ এ্যারোমেডিকেল ইভাকুয়েশন কোর্সের সনদপত্র বিতরণ


জুমবাংলা ডেস্ক: বাংলাদেশ বিমান বাহিনীর ১ম এ্যারোমেডিকেল ইভাকুয়েশন কোর্সের সনদপত্র বিতরণ অনুষ্ঠান ও ক্যাজুয়ালটি ইভাকুয়েশন মহড়া আজ (১২ জানুয়ারি) ঢাকা সেনানিবাসের কুর্মিটোলায় বাংলাদেশ বিমান বাহিনী ঘাঁটি বঙ্গবন্ধুতে অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ বিমান বাহিনী প্রধান এয়ার চীফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ক্যাজুয়ালটি ইভাকুয়েশন মহড়া পর্যবেক্ষণ করেন এবং কোর্সে অংশগ্রহণকারী প্রশিক্ষণার্থী কর্মকর্তা ও বিমানসেনাদের মাঝে সনদপত্র বিতরণ করেন।


প্রধান অতিথি তাঁর বক্তব্যে উল্লেখ করেন যে, আজ থেকে বাংলাদেশ বিমান বাহিনীতে এ্যারোমেডিকেল ইভাকুয়েশন টিমের মত একটি প্রশিক্ষিত দলের অন্তর্ভুক্ত হল যা বাংলাদেশ বিমান বাহিনীর চিকিৎসা সেবায় মুমূর্ষু রোগী স্থানান্তরের ক্ষেত্রে দেশে ও প্রয়োজন বোধে দেশের বাইরে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করবে।

বাংলাদেশ বিমান বাহিনীর ২ জন কর্মকর্তা এবং ১৩ জন বিমানসেনা এ কোর্সের সনদপত্র অর্জন করেন।

অনুষ্ঠানে এ্যারোমেডিকেল ইন্সটিটিউটের অধিনায়ক গ্রুপ ক্যাপ্টেন শরমীন শিরীন, এমপিএইচ, এম.ফিল এই কোসের্র সংক্ষিপ্ত বিবরণী তুলে ধরেন।

প্রধান অতিথি অনুষ্ঠানস্থলে উপস্থিত হলে তাঁকে স্বাগত জানান বাংলাদেশ বিমান বাহিনী ঘাঁটি বঙ্গবন্ধু এর এয়ার অধিনায়ক এয়ার ভাইস মার্শাল মোঃ সাঈদ হোসেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে সহকারী বিমান বাহিনী প্রধানগণ, মহাপরিচালক সামরিক চিকিৎসা মহাপরিদপ্তর এবং বিমান বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। সূত্র: আইএসপিআর


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

সারা দেশে নদী দখলদারের সংখ্যা ৬৩ হাজার

Saiful Islam

টিকার নিবন্ধন অ্যাপ তৈরি হচ্ছে বিনামূল্যে, দাবি স্বাস্থ্য অধিদপ্তরের

Saiful Islam

বাংলাদেশ সশস্ত্র বাহিনীর সমন্বিত প্যারেড কন্টিনজেন্টের ভারত গমন

mdhmajor

ঘাটাইলে অসহায় ও দুস্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করলেন সেনাপ্রধান

mdhmajor

জবানবন্দি দিলেন দিহানের বাসার দারোয়ান, স্বচক্ষে সেই দিন যা দেখেছিলেন

rony

দিহানের বাসার দারোয়ানের জবানবন্দি

Shamim Reza