Views: 283

রাজনীতি

‘বিএনপির ইন্ধনে বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ নিয়ে বিভ্রান্তি ছড়ানো হচ্ছে’


জুমবাংলা ডেস্ক : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নির্মাণের বিরোধিতার নামে জনমনে বিভ্রান্তি ও বিভেদ সৃষ্টির অপচেষ্টার বিরুদ্ধে সবাইকে সতর্ক থাকার আহ্বান জানিয়েছে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ। বুধবার (২৫ নভেম্বর) এক বিবৃতিতে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফী ও সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবির এই আহবান জানান।

বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নির্মাণকে কেন্দ্র করে একটি ধর্মান্ধ গোষ্ঠী বিএনপি-জামাতের ইন্ধনে দেশে বিভেদের রাজনীতি ও অপব্যাখ্যা দিয়ে ধর্মভীরু মানুষের অনুভূতিকে উসকে দেওয়ার ষড়যন্ত্র করছে। এই ষড়যন্ত্রের বিষয়ে আমাদের সকলকে সতর্ক ও সজাগ থাকতে হবে।


দেশের অসাম্প্রদায়িক ও ধর্মভীরু সকল শ্রেণি-পেশার মানুষকে ষড়যন্ত্রের বিরুদ্ধে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়ে নেতৃবৃন্দ বলেন, সৌদি আরব, সংযুক্ত আরব আমিরাত, কুয়েত, কাতার, ইয়েমেনসহ সকল মুসলিম দেশেই তাদের দেশ ও জাতির ইতিহাস-ঐতিহ্য ধারণ করে বহু ভাস্কর্য নির্মিত হয়েছে। একটি মহল ধর্মের নামে ভুল বুঝিয়ে বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ নিয়ে জনমনে বিভ্রান্তি তৈরি করছে। এই হুমকি শুধু ইসলাম ধর্মের নামে কোনো হুমকি না। এটি সমগ্র বাংলাদেশের বিরুদ্ধে একটি ষড়যন্ত্র।

ধর্মের নামে মানুষের ধর্মীয় অনুভূতিতে আঘাত করে যারা অপপ্রচার চালাচ্ছে তাদেরকে অবিলম্বে আইনের আওতায় আনার দাবি জানিয়ে নেতৃবৃন্দ বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নির্মাণে বাধা দেওয়ার হুমকি যারা দিয়েছেন তারা ক্ষমা না চাইলে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ নগরবাসীকে সঙ্গে নিয়ে কঠোর কর্মসূচি পালন করবে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

পদ্মা সেতু নিয়ে খালেদা-ড. ইউনুসরা ষড়যন্ত্র করেছিল: নৌ প্রতিমন্ত্রী

Saiful Islam

সরকারের একযুগ পূর্তিতে দেশবাসীকে আওয়ামী লীগের অভিনন্দন

Saiful Islam

মওদুদের শারীরিক অবস্থার অবনতি

Shamim Reza

আদর্শ নিয়ে না চললে দেশকে কিছু দিতে পারবে না: ছাত্রলীগকে প্রধানমন্ত্রী

mdhmajor

‘ছাত্রলীগ সোনার মানুষ সৃষ্টি করে’

Saiful Islam

ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ

mdhmajor