Views: 62

জমিজমা সংক্রান্ত জাতীয় রাজনীতি

বিএনপির সাবেক ভাইস চেয়ারম্যান ড. ইনাম আ.লীগের উপদেষ্টা পরিষদের সদস্য


জুমবাংলা ডেস্ক: বিএনপির সাবেক ভাইস চেয়ারম্যান ড. ইনাম আহমেদ চৌধুরী ক্ষমতাসীন দল আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য হিসেবে মনোনয়ন পেয়েছেন। রবিবার রা‌তে দলের দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ এ তথ্য নিশ্চিত করেছেন।

ছবি সংগৃহীত

ইনাম আহমেদ চৌধুরী একসময় ছিলেন বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার একজন উপদেষ্টা। দলটির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ওপরে বইও লিখেছেন তিনি। সেই ইনাম আহমেদ চৌধুরীই জায়গা পেয়েছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদে। আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য হিসেবে তাকে মনোনয়ন প্রদান করা হয়েছে। ইনাম চৌধুরীকে নিয়ে আওয়ামী লীগের বর্তমান কমিটিতে উপদেষ্টার সংখ্যা দাঁড়ালো ৪১ জনে।


বিএনপি ছাড়ার সময় অনেকেই একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তার সিলেট-১ আসন থেকে বিএনপির মনোনয়ন না পাওয়াকে কারণ হিসেবে উল্লেখ করেছিলেন। গত নির্বাচনে এ আসনে বিএনপির মনোনয়ন পান আব্দুল মুক্তাদির।

আওয়ামী লীগের বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বিগত ২২ ও ২৩ অক্টোবর, ২০১৬ অনুষ্ঠিত বাংলাদেশ আওয়ামী লীগের ২০তম জাতীয় কাউন্সিল কর্তৃক প্রদত্ত ক্ষমতাবলে ইনাম আহমেদ চৌধুরীকে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য হিসেবে মনোনয়ন প্রদান করেছেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

জলবায়ু পরিবর্তন বিষয়ে একসাথে কাজ করবে বাংলাদেশ-ডেনমার্ক

azad

নিজের জমি দান করে দিলেন এমপি

rony

অবসরের পর অন্য চাকরি কিংবা বিদেশ যেতে লাগবে না অনুমতি

rony

একেক সময় একেক নাম-পরিচয়, গৃহকর্মীর আড়ালে চুরিই মূল পেশা !

rony

আওয়ামী লীগে দুষ্টের দমন ও শিষ্টের লালন নীতি অনুসরণ করা হয় : কাদের

azad

৯ কোটি টাকা মূল্যের কোবরার বিষ উদ্ধার করেছে সিআইডি, গ্রেপ্তার ২

rony