Views: 144

জাতীয়

বিএনপি অফিস ঘিরে রেখেছে পুলিশ


জুমবাংলা ডেস্ক : রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সতর্ক অবস্থান নিয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। বৃহস্পতিবার সকাল থেকে পুলিশি বেস্টনি থাকলেও ঢাকার কয়েক জায়গায় হঠাৎ বাসে আগুন দেওয়ার ঘটনার পর কার্যালয়ের সামনে পুলিশ সারি বেঁধে ঘিরে রেখেছে।


কার্যালয়ে কাউকে ঢুকতে দেওয়া হচ্ছে না, কাউকে বেরও হতে দিচ্ছে না পুলিশ। কার্যালয়ের মধ্যে বিএনপির দপ্তরের দায়িত্বে ও সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, সাবেক প্রতিমন্ত্রী গৌতম চক্রবর্তী, কেন্দ্রীয় ধর্মবিষয়ক সহ সম্পাদক অমলেন্দু দাস, সহদপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপুসহ ২০ জন নেতা-কর্মী রয়েছেন। তারা বের হতে পারছেন না।

সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেন, দুপুর সাড়ে ১২টার দিকে দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনের পর থেকেই পুলিশ কাউকে কার্যালয়ে ঢুকতে দিচ্ছে না। নেতারা বের হতে গেলে পুলিশ ধরে নিয়ে যাচ্ছে। এ পর্যন্ত প্রায় ১০ জনকে পুলিশ আটক করে থানায় নিয়ে গেছে। এর মধ্যে কেন্দ্রীয় সহসাংগঠনিক সম্পাদক খন্দকার মাসুকুর রহমানও আছেন।

তবে সংবাদ সম্মেলন শেষে শিরিন সুলতানাসহ নারীনেত্রীরা বের হওয়ার সময় পুলিশ কাউকে আটক করেন।

বিএনপির সহদপ্তর তাইফুল ইসলাম টিপু বলেন, কার্যালয় থেকে বের হওয়া যাচ্ছে না। তারা অবরুদ্ধ অবস্থায় আছেন। গেটে গেলেই পুলিশ ধরে নিয়ে যাচ্ছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

এক বাঘাইড়ের দাম সাড়ে ৪২ হাজার টাকা!

Shamim Reza

দিহানের ডিএনএ পরীক্ষা করা হবে

Shamim Reza

মার্চ পর্যন্ত আওয়ামী লীগের তৃণমূল সম্মেলন স্থগিত

Shamim Reza

বারবার হামলা হলে নীরব থাকবে না হেফাজত, হুঁশিয়ারি মহাসচিবের

Shamim Reza

আনুশকার শরীরে মিলেছে রহস্যজনক ফরেন বডির আলামত

Shamim Reza

মেয়ের প্রথম কলটা না ধরাই ছিল বড় ভুল: আনুশকা’র বাবা

Saiful Islam