Views: 118

জাতীয়

বিএনপি-জামায়াত সরকার রেলখাতকে ধ্বংস করে দিয়েছে: রেলপথ মন্ত্রী


ফাইল ছবি

জুমবাংলা ডেস্ক: রেলপথ মন্ত্রী নূরল ইসলাম সুজন বলেছেন, ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার পর বিএনপি-জামায়াত সরকার রেলখাতকে ধ্বংস করে দিয়ে গেছে। তাই রেল লোকসান কাটিয়ে লাভের মুখ দেখতে পারছে না। বর্তমান সরকার এই রেল ব্যবস্থাকে আবার পুনর্গঠন এবং একটি ভারসাম্যপূর্ণ যোগাযোগ ব্যবস্থা গড়ে তুলতে কাজ করে যাচ্ছে।’


আজ বিকালে টাঙ্গাইল জেলা প্রশাসক কার্যালয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব রেলওয়ে সেতু নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপনের লক্ষ্যে মতবিনিময় সভায় যোগদানের আগে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তরে তিনি এ সব কথা বলেন।

তিনি আরো বলেন, রেল একটি সেবামূলক প্রতিষ্ঠান। যাত্রী পরিবহন করে কখনো লাভ লোকসানের বিবেচনা করে পরিবহন ব্যবস্থা চালু নেই। লাভের চেয়ে তাই সেবাকেই প্রাধান্য দেয়া হয় বেশি। আর পৃথিবীর কোন দেশের রেলপথই লাভজনক নয়। তবে আমরা রেলকে যুগোপযোগী ও আধুনিকায়ন করে যাচ্ছি। আশা করছি রেল লাভজনক অবস্থায় যাবে।

এ সময় উপস্থিত ছিলেন সানোয়ার হোসেন এমপি, হাসান ইমাম খান সোহেল হাজারী এমপি, তানভীর হাসান ছোট মনির এমপি, রেলপথ মন্ত্রণালয়ের সচিব সেলিম রেজা, জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক, জেলা প্রশাসক আতাউল গনি এবং পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

আর মাত্র ২ স্প্যান বাকি পদ্মা সেতুর

azad

পদ্মা সেতুতে বসলো ৩৯তম স্প্যান, দৃশ্যমান ৫৮৫০ মিটার

azad

মোবাইল টাওয়ার শেয়ারিং কার্যক্রমের উদ্বোধন করলেন টেলিযোগাযোগ মন্ত্রী

mdhmajor

জানুয়ারিতে বেতন-ভাতা নিয়ে যে সুখবর পাচ্ছেন প্রাথমিক শিক্ষকরা

Shamim Reza

সিঙ্গাপুরে সন্ত্রাসবাদের অভিযোগে গ্রেপ্তার তরুণের তথ্য চাইবে বাংলাদেশ

Shamim Reza

নাট্যজন আলী যাকেরের মৃত্যুতে নৌ প্রতিমন্ত্রীর শোক

mdhmajor