রাজনীতি

বিএনপি পেঁয়াজের মধ্যে আশ্রয় নিয়েছে: তথ্যমন্ত্রী

জুমবাংলা ডেস্ক : তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের প্রচার সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপিকে ধন্যবাদ জানাই যে তারা তাদের রাজনীতিকে বেগম জিয়ার অসুস্থতা থেকে বের করে এনে পেঁয়াজের মধ্যে নিয়ে এসেছেন। তবে এ উচ্চমূল্য থাকবে না, কারণ বিদেশ থেকে বিমানে করে পেঁয়াজ আসছে। দেশে উৎপাদিত পেঁয়াজও বাজারে আসা শুরু করেছে।


সুতরাং খুব সহসা পেঁয়াজের দাম কমে যাবে। গতকাল রবিবার জাতীয় প্রেসক্লাবের জহুর হোসেন চৌধুরী হলে মওলানা আবদুল হামিদ খান ভাসানীর ৪৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে ভাসানী ঐক্যজোট আয়োজিত স্মরণসভায় তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, আমি বিএনপিকে বলব, আপনারা বেগম জিয়ার স্বাস্থ্য নিয়ে যে অপরাজনীতি সব সময় করে আসছেন, সেখান থেকে যে পেঁয়াজের মধ্যে আশ্রয় নিয়েছেন, এটি ভালো। আমি অনুরোধ জানাব, আপনারা অবশ্যই সরকারের সমালোচনা করুন। সরকার কোথায় ব্যর্থ হচ্ছে, সেটি তুলে ধরুন। কিন্তু সরকার যে আজকে নানা ক্ষেত্রে প্রচণ্ডভাবে সফল, এটি বিশ্ব নেতৃবৃন্দ বলছে, বিশ্বব্যাংক বলছে, অর্থনীতিতে নোবেল পুরস্কারপ্রাপ্ত ব্যক্তিরা বলছে। সেটিও আপনারা দয়া করে বলবেন, তা হলেই সেটি দায়িত্বশীল বিরোধী দলের কাজ হয়।

বক্তব্যে তথ্যমন্ত্রী মজলুম জননেতা মওলানা ভাসানীর মৃত্যুবার্ষিকী উপলক্ষে তার বিদেহী আত্মার প্রতি শ্রদ্ধা জানান।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

করোনা উপসর্গ নিয়ে হাসপাতালে বিএনপির ২ উপদেষ্টা

Saiful Islam

দেশে ভয়াবহ কর্তৃত্ববাদী দুঃশাসন চলছে: ফখরুল

Saiful Islam

রাতে করোনা নেগেটিভ, সকালেই গ্রেপ্তার বিএনপি নেতা

Saiful Islam

বাজেটের কপি ছেঁড়া শপথ ভঙ্গের শামিল: কাদের

Saiful Islam

নতুন দল নিবন্ধন আইনের প্রক্রিয়া স্থগিত চায় বিএনপি

Saiful Islam

সিপিবি নেতা হায়দার আকবর খাঁন করোনায় আক্রান্ত

Saiful Islam