Views: 189

খেলাধুলা ফুটবল

বিকালে নেপালের মুখোমুখি হবে বাংলাদেশ জাতীয় ফুটবল দল


স্পোর্টস ডেস্ক: আজ শুক্রবার (১৩ নভেম্বর) অনুষ্ঠিত হতে যাচ্ছে বাংলাদেশ ও নেপাল জাতীয় ফুটবল দলের মধ্যকার দুই ম্যাচের ‘মুজিববর্ষ ফিফা আন্তর্জাতিক ফুটবল সিরিজ’ ২০২০-এর প্রথম ম্যাচ। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে এই ম্যাচটি শুরু হবে বিকাল ৫টায়। এ ম্যাচের মধ্য দিয়ে প্রায় দশ মাস পর আন্তর্জাতিক ফুটবলে ফিরতে চলেছে বাংলাদেশ।

আগামী ১৭ নভেম্বর একই ভেন্যুতে অনুষ্ঠিত হবে সিরিজের দ্বিতীয় ও শেষ ম্যাচ। সিরিজের দুটি ম্যাচই সরাসরি সম্প্রচার করবে বাংলাদেশ টেলিভিশন।

সিরিজের জন্য দুটি ক্যাটাগরিতে টিকেট ছাড়া হবে। ভিআইপি টিকেটের দাম জনপ্রতি ৫০০ টাকা এবং গ্যালারির টিকেট জনপ্রতি ১০০ টাকা।


বাংলাদেশ জাতীয় ফুটবল দলের প্রধান কোচ জেমি ডে’র সাথে দলের সহকারী কোচ স্টুয়ার্ট ওয়াটকিস, সদ্য নিয়োগপ্রাপ্ত গোলরক্ষক কোচ লেস ক্লিভেলি এবং অন্য বিদেশি কোচিং কর্মীরা নেপালের বিপক্ষে সিরিজের আগে দলকে সাজিয়ে নিচ্ছেন। সিরিজের জন্য বাংলাদেশ ফুটবল দলের ২৩ সদস্যের স্কোয়াড ঘোষণা করা হয়েছে।

ঘোষিত বাংলাদেশ দল:

গোলরক্ষক: শহীদুল আলম সোহেল ও আনিসুর রহমান।

রক্ষণ ভাগ: তপু বর্মণ, ইয়াসিন খান, বিশ্বনাথ ঘোষ, সুশান্ত ত্রিপুরা, রিয়াদুল হাসান, রহমত মিয়া ও ইয়াসিন আরাফাত।

মাঝ মাঠ: আতিকুর রহমান ফাহাদ, রবিউল হাসান, বিপলু আহমেদ, মোহাম্মদ ইব্রাহিম, সোহেল রানা, জামাল ভূঁইয়া, মানিক হোসেন মোল্লা ও রাকিব হোসেন।

আক্রমণ ভাগ: মাহবুবুর রহমান সুফিল, তৌহিদুল আলম সবুজ, সাদ উদ্দিন, নাবিব নেওয়াজ জীবন, এমএস বাবলু ও সুমন রেজা।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ফের আর্জেন্টিনা দলে ফিরলেন মাসচেরানো

Mohammad Al Amin

সিডনি টেস্ট : প্রথম দিন বৃষ্টি আর অস্ট্রেলিয়ার

azad

মাঠে জাতীয় সঙ্গীত বাজতেই কান্নায় চোখ ভিজে গেল সিরাজের

rony

এসি মিলানের জয়রথ থামালো জুভেন্টাস

azad

‘নতুন জীবন’ পেয়ে যা বললেন সৌরভ গাঙ্গুলি

rony

পোচেত্তিনোর প্রথম ম্যাচে জিততে পারেনি পিএসজি

azad