Views: 205

বিজ্ঞান ও প্রযুক্তি

বিকাশে টাকা নিলেই ১০০ টাকা পাবেন গ্রাহকরা


বিজ্ঞান ও প্রযুক্তি ডেস্ক : ব্যাংক হিসাব থেকে প্রথমবার বিকাশে ‘অ্যাড মানি’ করলে ১০০ টাকা ক্যাশব্যাক এবং ১০০ টাকার একটি কুপন পাবেন গ্রাহকরা। রোববার (২৫ অক্টোবর) বিকাশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। তবে একজন গ্রাহক একবারই অফারটি নিতে পারবেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ১৫ অক্টোবর থেকে ৩০ নভেম্বরের মধ্যে ১০০০ টাকা বা তার বেশি পরিমাণ অ্যাড মানি করলে এ অফার পাবেন গ্রাহক। অফারটি ব্যাংক থেকে বিকাশে কিংবা কার্ড থেকে বিকাশে টাকা আনা- উভয় ক্ষেত্রেই প্রযোজ্য।


অফারটি পেতে বিকাশ অ্যাপের মাধ্যমে ‘অ্যাড মানি’ করতে হবে। পরবর্তী কার্যদিবসে গ্রাহকের অ্যাকাউন্টে ক্যাশব্যাক ও কুপন পৌঁছে যাবে।

এই অফার চলাকালীন যে কোনো পিৎজা হাট বা কেএফসি আউটলেটে পেমেন্ট করার সময় গ্রাহক ১০০ টাকার কুপনটি ব্যবহার করতে পারবেন। তবে ন্যূনতম পেমেন্টের পরিমাণ হতে হবে ৩০০ টাকা এবং কুপন পাওয়ার ১৫ দিনের মধ্যেই তা ব্যবহার করতে হবে।

বিকাশ গত বছর ‘অ্যাড মানি’ সেবা চালু করেছে, যার ফলে গ্রাহকরা তাদের ব্যাংক হিসাব এবং ক্রেডিট কার্ড থেকে বিকাশ অ্যাকাউন্টে টাকা নিতে পারছেন।

বিকাশ জানিয়েছে, দেশের ২০টি ব্যাংক তাদের ‘অ্যাড মানি’ নেটওয়ার্কে যুক্ত হয়েছে। এছাড়া ভিসা এবং মাস্টারকার্ড থেকেও টাকা বিকাশ একাউন্টে নেওয়া যাচ্ছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

‘সালমান শাহ’ এবার ভিডিও গেমসে

Saiful Islam

বন্ধ হবে না নিবন্ধনহীন তিন কোটি মোবাইল ফোন

Saiful Islam

সাশ্রয়ী দাম ও শক্তিশালী ব্যাটারির স্যামসাং গ্যালাক্সি এম৫১

Saiful Islam

মহাবিশ্বের প্রাচীনতম ছায়াপথ

Shamim Reza

শেষ ৫০ বছরের মধ্যে সবচেয়ে জোরে ঘুরছে পৃথিবী!

Shamim Reza

আলিপেসহ ৮ চীনা অ্যাপ নিষিদ্ধ করলেন ট্রাম্প

Sabina Sami