Views: 432

বিজ্ঞান ও প্রযুক্তি

বিকাশে ২ হাজার টাকা বোনাস পাওয়ার সুযোগ


জুমবাংলা ডেস্ক : পরিবার ও বন্ধুদের বিকাশ অ্যাপ-এ নিয়ে আসলেই বিকাশে থাকছে ২,০০০ টাকা বোনাস পাওয়ার সুযোগ। সর্বাধিক সংখ্যক সফল রেফার করে প্রতিদিন ৩ জন পেতে পারেন এই বোনাস সুবিধা। এজন্য সর্বনিম্ন ৫ জনকে ওই লিংকে ঢুকে অ্যাপ লগ ইন ও লেনদেন করতে হবে।

এছাড়া আপনার রেফারেল লিংক থেকে কেউ প্রথমবারের মতো বিকাশ অ্যাপ ব্যবহার শুরু করলেই আপনার জন্য থাকছে নিশ্চিত ১০০ টাকা এবং সেই সাথে ২ হাজার টাকা বোনাস পাওয়ার সুযোগ। এই অফার চলবে ৩১ ডিসেম্বর পর্যন্ত।


বিকাশ বলছে, এছাড়া যে কেউ প্রথমবার অ্যাপে লগ ইন করলে, আপনি পাবেন ২০ টাকা বোনাস। এরপর অ্যাপ থেকে প্রথমবার যেকোনো লেনদেন করলে, আপনি পাবেন আরও ৮০ টাকা বোনাস। রেফারেল লিংক থেকে যিনি লগ ইন করবেন তিনি পাবেন ২৫ টাকা বোনাস। এরপর তিনি অ্যাপ থেকে প্রথমবার ২৫ টাকা মোবাইল রিচার্জ করলে পাবেন আরও ৫০ টাকা বোনাস।

আপনার বিকাশ অ্যাপের মেন্যু থেকে ‘রেফার অ্যা ফ্রেন্ড’ বাটন ট্যাপ করেই রেফারেল লিংক পেয়ে যাবেন এবং এই লিংক এর মাধ্যমেই নতুন বিকাশ গ্রাহককে রেফার করতে পারবেন। রেফারেল লিংকটি এসএমএস, সোশ্যাল মিডিয়া এবং চ্যাটিং অ্যাপের মাধ্যমে শেয়ার করতে পারবেন।

কোনো পূর্ব নোটিশ ছাড়াই ক্যাম্পেইনের সময় বাড়ানো/কমানো অথবা ক্যাম্পেইনের নিয়ম ও শর্তাদি পরিবর্তন/সংশোধন বা সম্পূর্ণ ক্যাম্পেইন বাতিল করার অধিকার সংরক্ষণ করে বিকাশ।

আরও বিস্তারিত জানতে ক্লিক করুন এখানে https://bka.sh/next?c=signup&uuid=C1AIGJIJ2


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

বাজারে এলো উত্তরা মোটর্সের অত্যাধুনিক সুজুকি ভিটারা ব্রেজা

Saiful Islam

ফেসবুক আইডি ভেরিফাই করার নামে প্রতারণা

Sabina Sami

চাপের মুখে নতুন নীতিমালা স্থগিত করলো হোয়াটসঅ্যাপ

Shamim Reza

এবার ‘উড়ন্তগাড়ি’ উন্মোচন করতে যাচ্ছে জেনারেল মোটরস

Saiful Islam

ফটোগ্রাফারদের প্রথম পছন্দ অপো রেনো ৫

Shamim Reza

ডায়াবেটিস রোগীদের স্বাস্থ্যসেবায় ডিজিটাল অ্যাপের যাত্রা শুরু

Saiful Islam