Views: 67

বিনোদন

বিগ বসের জন্য সালমান খান পাচ্ছেন ৪৫০ কোটি টাকা

বিনোদন ডেস্ক : আর কয়েকদিনের মধ্যেই শেষ হয়ে যাবে বিগ বস ১৪। এবারের পর্বগুলো পরিচালনার জন্য সালমান খান সর্বমোট পাচ্ছেন ৪৫০ কোটি টাকা।

২০১৮ সালে ১৬৫ কোটির বিনিময়ে গোটা সিজন শেষ করেন বলিউডের জনপ্রিয় তারকা সালমান খান। গত সিজনে প্রত্যেকটি এপিসোডের জন্য সালমান ১১ কোটি করে পারিশ্রমিক নেন। চলতি সিজনে প্রত্যেক এপিসোডের জন্য ২০ কোটি করে পরিশ্রমিক নিচ্ছেন সালমান। অর্থাৎ, বিগ বস ১৪-র জন্য সালমান মোট ৪৫০ কোটি নিচ্ছেন। খবর জিনিউজের।


খবরে বলা হয়, আর কয়েকদিনের মধ্যে বিগ বস ১৪ শেষ হয়ে যাবে। বিগ বসের ১৪-র সিজন শেষের পর ‘টাইগার পার্ট থ্রি’-র শ্যুট শুরু করবেন সালমান খান। টইগারের পাশাপাশি ‘কভি ঈদ কভি দিওয়ালি’ নামে আরও একটি সিনেমার শ্যুটিং সালমান শুরু করবেন।

করোনার জেরে মধ্য প্রাচ্যে শ্যুটিং করা যাচ্ছে না বলেই টাইগার থ্রি-র শ্যুটিং শুরু করতে সালমানের বেশ কিছুটা দেরি হচ্ছে বলে বলে জানা যায় সম্প্রতি। শুধু তাই নয়, টাইগার থ্রি-তে সালমান খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন ক্যাটরিনা কাইফ । সালমান, ক্যাটরিনার সিনেমায় ইমরান হাশমিকে ভিলেন হিসেবে দেখা যাবে বলেও খবর বেরিয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

নাসিরের লাইভ শেয়ার করে যা বললেন সুবাহ

Saiful Islam

গোলাপি অন্তর্বাসে ঝড় তোলা মেয়েটি কে?

globalgeek

সায়নীকে কটাক্ষ করে যা বললেন শ্রীলেখা!

Saiful Islam

সব বির্তকের জবাব দিতে স্ত্রীকে নিয়ে লাইভে নাসির, যা বললেন সাবেক প্রেমিকা সুবাহ

rony

নাসির-তাম্মির বিরুদ্ধে মামলার সব খরচ দিবেন নায়িকা সুবাহ!

Shamim Reza

বিয়ে করলেন অভিনেত্রী তিথি

rony