ক্রিকেট (Cricket) খেলাধুলা

বিগ ব্যাশ ইতিহাসে বাজে রেকর্ড, ৭ রানে ৭ উইকেট

স্পোর্টস ডেস্ক : অস্ট্রেলিয়ায় চলছে জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি লিগ বিগ ব্যাশ। গতকাল মেলবোর্ন রেনেগেডস ও ব্রিসবেন হিট মধ্যকার ম্যাচে অবিশ্বাস্য এক ম্যাচ দেখেছে ক্রিকেট বিশ্ব। পাওয়া প্লেতে বিনা উইকেটে ৮৪ রান। সেখান থেকে মাত্র ১২০ রানে অলরাউট হয়ে গেছে ব্রিসবেন। শেষ সাত উইকেট হারিয়েছে মাত্র সাত রানে। এদিন মেলবোর্ন রেনেগেডসের অবিশ্বাস্য জয়ের নায়ক ক্যামেরন বয়েস।

১৬৫ রানের লক্ষ্য তাড়ায় ব্রিসবেনের দুই ওপেনার স্যাম হিজলেট ও ক্রিস লিন পাওয়ার-প্লের ৬ ওভারেই তুলে ফেলেছিলেন ৮৪ রান। ষষ্ঠ ওভারের শেষ বলে লিনের (১৫ বলে ৪১) বিদায়ে ভাঙে জুটি।

পরের ওভারে পরপর দুই বলে ফিরে যান এবি ডি ভিলিয়ার্স ও ম্যাট রেনশো। বিনা উইকেটে ৮৪ থেকে ব্রিসবেনের স্কোর তখন ৩ উইকেটে ৮৬, ২ রানে নেই ৩ উইকেট। ১৩তম ওভারে হিজলেটের (৫৬) বিদায়ে নামে আরো বড় ধ্বস। ৩ উইকেটে ১১৩ থেকে ১২০ রানেই অলআউট হয়ে যায় ব্রিসবেন। ৭ রানে হারায় শেষ ৭ উইকেট।

বিনা উইকেটে ৮৪ থেকে ১২০ রানে অলআউট, ৩৬ রানে পড়েছে ১০ উইকেট। বিগ ব্যাশের ইতিহাসে সবচেয়ে বাজে ব্যাটিং ধ্বস এটিই। ১৫ রানে ৪ উইকেট নিয়ে মেলবোর্নের দুর্দান্ত প্রত্যাবর্তনের নায়ক ক্যামেরন বয়েস।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও। ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP




জুমবাংলানিউজ/এসআর


আপনি আরও যা পড়তে পারেন


rocket

সর্বশেষ সংবাদ