Views: 1377

বিনোদন

বিছানায় ফেলে ধর্ষণ করেছিল সালমান, বিস্ফোরক অভিযোগ অভিনেত্রীর

বিনোদন ডেস্ক : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরেই একের পর এক অভিযোগে বিদ্ধ হয়েছে ‘খান’ দান। সুশান্তের মৃত্যু যেন গোটা বি-টাউনকে নড়িয়ে দিয়ে গেছে। তার মৃত্যুকে কেন্দ্র করেই বলিউডের অন্ধকার দিক গুলি ক্রমশ বেরিয়ে আসছে।

একাধিক গুরুতর অভিযোগ উঠেছে সালমান খানের বিরুদ্ধে। সালমানের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছেন মডেল পূজা মিশ্র। সম্প্রতি সুশান্তের মৃত্যুর পর বিস্ফোরক অভিযোগ এনেছেন পূজা।


হিন্দি টেলিভিশনের অভিনেত্রী তথা প্রাক্তন প্রতিযোগী পূজা মিশ্র জানিয়েছিলেন,২০০৯ সালে সালমান খান, সোহেল খান, মিলে নাকি তাকে গণধর্ষণ করেছে। এমনকী তিনি খান পরিবারের বিরুদ্ধে এফআইআরও দায়ের করেছিলেন। সেই তালিকা থেকে বাদ যায়নি বলি অভিনেতা শত্রুঘ্ন সিনহার নাম।

পূজা অভিযোগ করেছিলেন, পার্টি তো আভি শুরু হুয়া হ্যায়-এর শুটিংয়ের সময় নাকি একান্তে ডেকে নিয়ে গিয়ে ধর্ষণ করেন সালমান খান। দেখে নিন পূজার বিস্ফোরক বয়ান।

খান ভাইদের পর তিন ক্যামেরাম্যানের বিরুদ্ধেও ধর্ষণের অভিযোগ আনেন অভিনেত্রী। শুটিংয়ের শেষে নাকি একটি পার্টিতে কোল্ড ড্রিঙ্ক-এর সঙ্গে ওষুধ মিশিয়ে তাকে নাকি গণধর্ষণ করা হয়। পূজার এই বয়ানে তখন উত্তাল হয়েছিল সোশ্যাল মিডিয়া। তবে সুশান্তের মৃত্যুর পর আবারও নেপোটিজম নিয়ে নিজের ক্ষোভ উগরে দিয়েছেন অভিনেত্রী।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

জায়েদ খানের বিরুদ্ধে ব্যবস্থা নিল প্রযোজক সমিতি

Shamim Reza

অবশেষে সেই দৃশ্যের বিষয়ে মুখ খুললেন কিয়ারা

Shamim Reza

৩০ বছর পরেও ‘অটুট’ সানি-ডিম্পলের প্রেম

Shamim Reza

মাদক কিনতে গিয়ে গ্রেফতার ভারতীয় অভিনেত্রী

Shamim Reza

মহাষ্টমীতে ছেলের নাম রাখলেন কোয়েল মল্লিক

Shamim Reza

অভিনেতা জায়েদ খানের সদস্যপদ স্থগিত

Saiful Islam