Views: 147

বিজ্ঞান ও প্রযুক্তি

বিজ্ঞাপন ছাড়া ইউটিউব ভিডিও দেখবেন যেভাবে


বিজ্ঞান ও প্রযুক্তি ডেস্ক : দিনে দিনে সব শ্রেণীপেশার মানুষের কাছে আরও বেশি জনপ্রিয় হয়ে উঠছে ইউটিউব চ্যানেল। কি নেই এখানে, দেখার, জানার ও শেখার জন্য যা কিছু দরকার সব পাবেন এই ডিজিটাল মাধ্যমটিতে।

কিন্তু বিপত্তি বাধে তখনই যখন হঠাৎ করেই স্ক্রিনে ভেসে ওঠে অনাকাঙ্ক্ষিত বিজ্ঞাপন। কয়েকটি বিজ্ঞাপনে স্ক্রিপ্ট করা গেলেও সম্প্রতি অনেক ভিডিও না চাইলেও দেখতে হয় শেষ না হওয়া পর্যন্ত। চলুন জেনে নিই বিরক্তিকর বিজ্ঞাপন এড়িয়ে কিভাবে দেখবেন ইউটিউব ভিডিও।


রেডিটরে একজন এক্সপার্ট দাবি করে বলেছেন, ব্রাউজারের ইনকগনিটো মোডে গিয়ে ইউটিউব দেখলে পাওয়া যাবে এই সুবিধা। এর পরপরই বেশ ফলাও করে প্রচার করে প্রযুক্তি বিষয়ক সংবাদ মাধ্যমগুলো।

বিজ্ঞাপন ছাড়া ভিডিও দেখতে ইউটিউব লিংকের ডটকমের পর ও স্ল্যাশের আগে একটি বাড়তি ডট জুড়ে দিতে হবে। যেমন youtube.com/xyz হয় তাহলে ব্রাউজারের ডট কমের পর এভাবে বাড়তি ডট দিতে হবে যেমন youtube.com./xyz

এর বাইরে যদি কেউ ট্রিক ছাড়া স্বাভাবিক নিয়মে বিজ্ঞাপন ছাড়া ইউটিউব ভিডিও দেখতে চাইলে সাবস্ক্রাইব করতে পারেন ইউটিউব প্রিমিয়ারে। অবশ্য এজন্য ব্যবহারকারীকে নির্ধারিত ফি প্রদান করতে হবে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

বাজারে এলো উত্তরা মোটর্সের অত্যাধুনিক সুজুকি ভিটারা ব্রেজা

Saiful Islam

ফেসবুক আইডি ভেরিফাই করার নামে প্রতারণা

Sabina Sami

চাপের মুখে নতুন নীতিমালা স্থগিত করলো হোয়াটসঅ্যাপ

Shamim Reza

এবার ‘উড়ন্তগাড়ি’ উন্মোচন করতে যাচ্ছে জেনারেল মোটরস

Saiful Islam

ফটোগ্রাফারদের প্রথম পছন্দ অপো রেনো ৫

Shamim Reza

ডায়াবেটিস রোগীদের স্বাস্থ্যসেবায় ডিজিটাল অ্যাপের যাত্রা শুরু

Saiful Islam