Views: 73

জাতীয়

বিজয়ের মাসের প্রথম প্রহরে স্বেচ্ছাসেবক লীগের শ্রদ্ধা


ছবি সংগৃহীত

জুমবাংলা ডেস্ক : মহান বিজয়ের মাসের প্রথম প্রহরে সোহরাওয়ার্দী উদ্যানের শিখা চিরন্তনে মোমবাতি প্রজ্জ্বলন ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়েছে বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগ।


মঙ্গলবার প্রথম প্রহরে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজাল বাবুর নেতৃত্বে সংগঠনটির প্রায় শতাধিক নেতাকর্মী পুষ্পস্তবক অর্পণ করেন। পরে শহীদের স্মরণে মোমবাতি প্রজ্জ্বলন করেন তারা।

শিখা চিরন্তনে শ্রদ্ধা নিবেদন শেষে স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা ধানমন্ডি-৩২ নম্বরস্থ জাতির পিতার বাসভবনের উদ্দেশ্যে আলোর মিছিল করে। সেখানে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ শেষে কর্মসূচি শেষ করে।

স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ বলেন, বঙ্গবন্ধুর বাংলায় স্বাধীনতাবিরোধী এবং ষড়যন্ত্রকারীদের কোনো ঠাঁই হবে না। এই বিজয়ের মাসে আমরা মুক্তিযুদ্ধের এই বিরোধী শক্তি প্রতিহত করব। তরুণ প্রজন্মের কাছে বাংলাদেশের স্বাধীনতার প্রকৃত ইতিহাস তুলে ধরবে স্বেচ্ছাসেবক লীগ।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

টনসিলের সংক্রমণ ঠেকাতে তুলসীর ভূমিকা

Sabina Sami

পিয়ন আলী থেকে ‘পাওয়ার’ আলী : গৃহকর্মী থেকে এখন ৫০০ কোটি টাকার মালিক

Sabina Sami

মুখে বিষ ঢেলে স্ত্রী হত্যার অভিযোগ ছিল দিহানের ভাইয়ের বিরুদ্ধেও

Sabina Sami

ধর্ষণে প্রচুর রক্তক্ষরণে মৃত্যু : আনুশকার দাফন সম্পন্ন

Sabina Sami

যে তিন জেলায় বিদ্যুৎ নেই

Sabina Sami

‘শারীরিক সম্পর্কে আনুশকাহ মারা যাবে-সেটি কল্পনা করতে পারিনি’

Sabina Sami