Views: 327

বিনোদন

বিতর্কিত গায়ক নোবেলের বিরুদ্ধে থানায় জিডি

বিনোদন ডেস্ক: সময় টিভির বিনোদন প্রতিবেদক আল কাছিরকে অপহরণের হুমকি দেওয়ায় বিতর্কিত গায়ক নোবেলের বিরুদ্ধে থানায় জিডি (সাধারণ ডায়েরি) করা হয়েছে।

সোমবার (১৭ মে) বিকেল সাড়ে তিনটায় সময় টিভির প্রশাসন ও পরিচালনা বিভাগের জ্যেষ্ঠ কর্মকর্তা সৈয়দ আসাদুজ্জমানের লিখিত আবেদনের প্রেক্ষিতে কলাবাগান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ জিডির আবেদন গ্রহণ করেন। বিষয়টি নিশ্চিত করেছেন আল কাছির নিজেই।

ডায়েরিতে উল্লেখ করা হয়, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, বাংলাদেশের জাতীয় সঙ্গীত, দেশের স্বনামধন্য সঙ্গীতশিল্পীদের নিয়ে বিভিন্ন সময় নিজের ফেসবুকে আপত্তিকর স্ট্যাটাস দিয়েছে নোবেল। সম্প্রতি নগরবাউল জেমস, জনপ্রিয় সুরকার ইথুন বাবু এবং সঙ্গীতশিল্পী তাপসকে নিয়েও কুরুচিপূর্ণ স্ট্যাটাস দিয়েছে। সবশেষ নোবেল তার ফেসুবকে নিজের মৃত্যু তারিখ ঘোষণা করে স্ট্যাটাস দেয়। পেশাগত দায়িত্ব হিসেবে সময় টিভির প্রতিবেদক আল কাছির বিষয়টি নিয়ে নোবেলের সঙ্গে কথা বলার প্রয়োজন মনে করেন।

রোববার (১৬ মে) রাত ১২টা ৪৫ মিনিটে নোবেলের ব্যক্তিগত নাম্বারে ফোন করেন তিনি। পরিচয় পাওয়ার পর নোবেল অকথ্য ভাষায় গালাগালি করে ফোন কেটে দেন। তারপর ১২টা ৪৮ মিনিটে নোবেল নিজেই প্রতিবেদক কাছিরকে ফোন করে অপ্রকাশযোগ্য ভাষায় গালাগালি করেন এবং তাকে জেলে নেয়ার হুমকি দেন। এ সময় তিনি প্রথম আলো, চ্যানেল ২৪সহ দশ সাংবাদিককে জেলে নেয়ার হুমকিও দেন।

হুমকি প্রদান করে তিনি বলেন, নোবেল কে তুই চিনিস? নোবেল কী শিল্পী? নোবেল কিন্তু ক্যাডার। ফোনে নিজেকে সেনাবাহিনীর উচ্চপদস্থ এক কর্মকর্তার আপন শালা বলে উল্লেখ করেন নোবেল। শুধু তাই নয়। সরকারের একটি গোয়েন্দা সংস্থা দিয়ে প্রতিবেদককে বাসা থেকে তুলে নিয়ে আসার হুমকি প্রদান করেন।

আরও পড়ুন

সাপোর্ট করুন, অন্যথায় চুপ থাকুন: পরীমনির ঘটনায় সুবর্ণা

Shamim Reza

মামলার এজাহারে যা বললেন পরীমণি

Shamim Reza

পরীমনিকে ধর্ষণচেষ্টা, যা বললেন আসিফ নজরুল

Shamim Reza

প্রধান আসামি নাসির উদ্দিন মাহমুদ গ্রেফতার হওয়ায় যা বললেন পরীমণি

rony

পরীমণির বন্ধু সেই অমিসহ আরও ৪ জন গ্রেফতার

rony

পরীমণিকে ধর্ষণচেষ্টা: প্রধান আসামি নাসির গ্রেফতার

rony