বিনোদন

বিতর্কিত দৃশ্য নিয়ে মুখ খুললেন কিয়ারা

বিনোদন ডেস্ক : বর্তমান সময়ের উঠতি তারকাদের মধ্যে অন্যতম কিয়ারা আদভানি। চলতি বছর তার অভিনীত বহুল আলোচিত ‘কবির সিং’ সিনেমাটি মুক্তি পায়। এতে কেন্দ্রীয় চরিত্রে তার বিপরীতে অভিনয় করেছেন শহিদ কাপুর।

২০১৭ সালে মুক্তি পাওয়া তেলেগু ভাষার ‘অর্জুন রেড্ডি’ সিনেমার রিমেক ‘কবির সিং’। মুক্তির পর বক্স অফিসে বাজিমাত করেছে। এই বছরের অন্যতম ব্যবসাসফল সিনেমা এটি।

কিন্তু সিনেমার কিছু দৃশ্য এবং কেন্দ্রীয় চরিত্র নিয়ে সমালোচনাও হয়েছে। এই সিনেমা ভয়ঙ্কর নারী বিদ্বেষী বলে অনেকে দাবি করেন।

এক সাক্ষাৎকারে বিষয়টি নিয়ে কথা বলেছেন কিয়ারা আদভানি। এই অভিনেত্রী বলেন, প্রত্যেকের নিজস্ব মত প্রকাশের অধিকার রয়েছে এবং এটি কোনও অন্যায় নয়। একটি নির্দিষ্ট সংখ্যক দর্শক সিনেমার কিছু দৃশ্য অথবা চরিত্রায়ন নিয়ে অসন্তুষ্ট হয়েছেন। যদি আমার মতামত প্রকাশ করি তাহলে এটি সাংঘর্ষিক হবে। কারণ একদিকে আমার ব্যক্তিগত মতামত রয়েছে, অন্যদিকে একজন অভিনয়শিল্পী হয়ে আমি যে চরিত্রটি রূপায়ন করেছি তার সমালোচনা করতে পারি না। একজন শিল্পী হিসেবে চরিত্রের ভাবনা আমাকে বুঝতে হবে এবং এখানে সেটিই করা হয়েছে।


তিনি আরও বলেন, আমার কাছে এটি সবচেয়ে চ্যালেঞ্জিং বিষয় ছিল। আর আমি এই প্রেমের গল্পের সঙ্গে সম্পূর্ণ যুক্ত হতে পেরেছি। যা কিছু হয়েছে আমি এর সঙ্গে একমত নই। এটি শুধুই একটি চরিত্র এবং এখানে নিজেকে তুলে ধরিনি। কিছু দৃশ্যের সঙ্গে হয়তো আমিও একমত নই এবং আমাকে অস্বস্তিতেও পড়তে হয়েছে। কিন্তু কবির সিংয়ের বখে যাওয়া চরিত্রটিও আপনাকে অস্বস্তিতে ফেলেছে। তাকে আমি হিরো হিসেবে দেখিনি। আমার কাছে সে একজন বখে যাওয়া ব্যক্তি, যার অনেক সমস্যা রয়েছে। কিন্তু তার জার্নিটা এরকমই ছিল। আর দিন শেষে এটি একটি কাল্পনিক চরিত্র। ভুল বা সঠিক, সবারই নিজস্ব মতামত রয়েছে। এটি নিয়ে বিতর্ক হয়েছে এবং তাদের উপরই ছেড়ে দিয়েছি। আমি এটিকে একটি সিনেমা ও কাল্পনিক গল্প হিসেবেই দেখি। আর কেউ আপনাকে বলছে না চরিত্রগুলো পছন্দ করুন। আমি এটি থেকে মনোযোগ সরিয়ে নিয়েছি।

কিয়ারা অভিনীত পরবর্তী সিনেমা গুড নিউজ। এতে আরও অভিনয় করেছেন— অক্ষয় কুমার, কারিনা কাপুর, দিলজিৎ দুসাঞ্জ প্রমুখ। এই সিনেমা আগামী ২৭ ডিসেম্বর মুক্তি পাবে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

সুশান্তের ৯ কোটির ডিপোজিট ভাঙেন রিয়া, মুছেন জরুরি চ্যাটও

Shamim Reza

কলকাতার স্কুলে ভর্তি মেয়ে আইরা, নতুন খবর দিলেন মিথিলা

rony

চতুর্থ পর্যায়ে সঞ্জয় দত্ত’র ক্যানসার, বেঁচে থাকার সম্ভাবনা ১০ শতাংশ!

rony

সঞ্জয়ের সিনেমার ট্রেইলারে ৫০ লাখ ডিসলাইক (ভিডিও)

Shamim Reza

ইসলাম ধর্ম গ্রহণ করলেন প্রিয়াঙ্কা থেকে আয়েশা সিদ্দিকা হলেন জনপ্রিয় কন্ঠশিল্পী

rony

বিষন্ন না হয়ে দ্রুত মাঠে নামলাম -জ্যোতিকা জ্যোতি

Shamim Reza