Views: 171

অন্যান্য খেলাধুলা

বিদায় নিচ্ছেন জিদান

স্পোর্টস ডেস্ক : লা লিগার শিরোপা জিতবে কী রিয়াল মাদ্রিদ? যদি না জেতে তাহলে খালি হাতে রিয়াল মাদ্রিদ ছাড়তে হবে জিনেদিন জিদানকে।রিয়ালের কোচ এরই মধ্যে শিষ্যদের জানিয়ে দিয়েছেন, মৌসুম শেষে তিনি ক্লাব ছাড়ছেন। সে হিসেবে বেনজামা, মার্সেলোরা জিদানকে মাত্র ২ ম্যাচের জন্য পাচ্ছেন।

গত সপ্তাহে চ্যাম্পিয়নস লিগ থেকে চেলসির কাছে হেরে বিদায় নেওয়ার পর এবং লা লিগায় সেভিয়ার বিপক্ষে মাঠে নামার আগে অনুশীলনের সময় খেলোয়াড়দের ড্রেসিংরুমে ডেকে রিয়াল মাদ্রিদ ছাড়ার কথা জানান জিদান। সেদিন তার বৈঠকের জন্য সংবাদ সম্মেলনেরও দেরি হয়েছিল। মার্কার দাবি, জিদান গত ৮ মে তার রিয়াল ছাড়ার কথা শিষ্যদের জানান।

এ নিয়ে দ্বিতীয়বার রিয়াল মাদ্রিদের কোচ থেকে সরে দাঁড়াচ্ছেন জিদান। ২০১৮ সালে হ্যাটট্রিক চ্যাম্পিয়নস ট্রফি জয়ের পর ঐতিহাসিক ক্লাবটি ছেড়েছিলেন ফ্রান্সের বিশ্বকাপজয়ী তারকা। এক বছর পর তাকে আবার ফিরিয়ে আনে রিয়াল।

রিয়ালের হয়ে ১১ ট্রফি জিতেছেন জিদান। এবার লা লিগা জিতলে ১২তম শিরোপা জিতবেন। রিয়াল মাদ্রিদ ছাড়ার আনুষ্ঠানিক ঘোষণা না দিলেও অ্যাথলেটিক ক্লাবের বিপক্ষে মাঠে নামার আগে সংবাদ সম্মেলনে এক প্রশ্নের জবাবে তিনি বলেন,‘একটা সময় আসে যখন আপনার উপস্থিতি অনেক ভালো কিছু এনে দেয়। আবার একটা সময় আসে যখন আপনার অনুপস্থিতিও ভালো কিছু এনে দিতে পারে।’

আরও পড়ুন

শীর্ষে আর্জেন্টিনা

globalgeek

করোনা যুদ্ধে হেরে গেলেন কিংবদন্তি দৌড়বিদ মিলখা সিং, মোদির শোক

mdhmajor

তাসকিনের হাতে ৭ সেলাই

globalgeek

টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের প্রথম দিনে টসই হলো না!

Shamim Reza

মেসি-সুয়ারেজদের ম্যাচ দেখা যাবে কোন চ্যানেলে

Shamim Reza

ভেনেজুয়েলার সঙ্গে গোলশূন্য ড্র করল কলম্বিয়া

azad