অপরাধ-দুর্নীতি জাতীয় বিভাগীয় সংবাদ

বিদ্যালয় থেকে এমপি রতনের স্ত্রী শিক্ষিকা ঝুমুর বরখাস্ত


aizw

জুমবাংলা ডেস্ক : সুনামগঞ্জ-১ (তাহিরপুর, জামালগঞ্জ, ধর্মপাশা) আসনের সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতনের দ্বিতীয় স্ত্রী শিক্ষিকা তানভী ঝুমুরকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। গত ৭ নভেম্বর বৃহস্পতিবার ঝুমুরকে সাময়িকভাবে বরখাস্ত করে প্রাথমিক শিক্ষা অফিস।

জানা যায়, ঝুমুর সুনামগঞ্জ সদর উপজেলার তেঘরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা। কিন্তু গেল ১০ মাস ধরে বিদ্যালয়ে অনুপস্থিত রয়েছেন তিনি। ঝুমুর তাহিরপুর উপজেলায় প্রথমে শিক্ষকতা করলেও ডেপুটেশনে এসে বর্তমানে সুনামগঞ্জ সদর উপজেলার তেঘরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা হিসেবে দায়িত্বপ্রাপ্ত হন। তার বিরুদ্ধে অভিযোগমাত্র একদিন বিদ্যালয়ে এসে বাকি ১০ মাস বিদ্যালয়ে আসেননি। এছাড়া তার সঙ্গে কর্তৃপক্ষ যোগাযোগ করার চেষ্টা করলেও ব্যর্থ হয়।


এদিকে বিদ্যালয়ে উপস্থিত না থাকলেও বেতন ঠিকই তুলে নিচ্ছিলেন এ শিক্ষিকা।

এ ব্যাপারে তেঘরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফেরদৌস আরা ইয়াসমিন বলেন, ২০১৯ সালের ৭ জানুয়ারি তিনি শেষ বিদ্যালয়ে আসেন। এরপর থেকে তিনি আর বিদ্যালয়ে আসেননি। কোথায় আছেন তিনি আমরা জানি না এবং ফোন দেয়া হলেও তিনি রিসিভ করেন না।

জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. জিল্লুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে একটি গণমাধ্যমকে বলেন, বিনা কারণে বিদ্যালয়ে দীর্ঘ সময় অনুপস্থিত থাকায় সহকারী শিক্ষক তানভী ঝুমুকে বরখাস্ত করা হয়েছে। একই সঙ্গে তার বিরুদ্ধে বিভাগীয় মামলার নির্দেশনা দেয়া হয়েছে।

এ ব্যাপারে সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমার স্ত্রী মাতৃকালীন ছুটিতে রয়েছে এবং এর আগে সে অসুস্থ ছিল তার আবেদন প্রাথমিক শিক্ষা অফিসে দেয়া আছে।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

৩১ মে থেকে যা খোলা থাকছে আর যা বন্ধ থাকছে

Shamim Reza

পারিবারিক বিরোধে শিশুকে বিষযুক্ত ইনজেকশন পুশের অভিযোগ

Shamim Reza

বিমান চলাচল নিয়ে সুখবর

Shamim Reza

৩১ মে থেকে ট্রেন চলাচল নিয়ে যা জানা গেলো

globalgeek

বগুড়ায় একদিনে ৫০ জনের করোনা শনাক্ত

Shamim Reza

বেক্সিমকোর যে ঔষুধ সেবনে পাঁচদিনেই করোনা নেগেটিভ!

Shamim Reza