Views: 110

জাতীয়

বিদ্রোহীরা মনোনয়ন পাবেন না : কাদের


জুমবাংলা ডেস্ক : স্থানীয় সরকার নির্বাচনে দলের মনোনীত প্রার্থীদের বিরুদ্ধে যারা স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করছেন, তাদের ভবিষ্যতে আর মনোনয়ন দেওয়া হবে না বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার সকালে নিজের সরকারি বাসভবনে নিয়মিত ব্রিফিংয়ে এ কথা বলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

এ সময় তিনি দলের শৃঙ্খলা ও স্বার্থ পরিপন্থী কর্মকাণ্ড থেকে বিরত থাকতে সংশ্লিষ্ট সবার প্রতি আহ্বান জানান।


আওয়ামী লীগ একটি বৃহৎ রাজনৈতিক দল উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, যেকোনো নির্বাচনে দলীয় মনোনয়ন পাওয়ার মতো একাধিক যোগ্য প্রার্থী থাকা স্বাভাবিক। সুতরাং মনোনয়নবঞ্চিতদের যোগ্যতা অনুযায়ী সাংগঠনিকভাবে মূল্যায়নের সুযোগ রয়েছে।

সেতুমন্ত্রী আরো বলেন, সংগঠনের গঠনতন্ত্র অনুযায়ী তৃণমূল নেতাদের মতামত, সংশ্লিষ্ট জেলা-উপজেলা পর্যায়ের নেতাদের সুপারিশ, সরকারি-বেসরকারি এবং দলীয় সার্ভে রিপোর্টের পাশাপাশি প্রার্থীদের যোগ্যতা, ত্যাগ ও জনপ্রিয়তা বিবেচনা করে দলীয় মনোনয়ন চূড়ান্ত করা হয়।

কোনো কোনো দলীয় দায়িত্বশীল নেতা ও জনপ্রতিনিধি দলের বিদ্রোহী প্রার্থীদের মদদ দিচ্ছে বলে অভিযোগ রয়েছে। তাদের সংগঠনবিরোধী এসব কার্যকলাপ থেকে বিরত থাকার নির্দেশ দিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, সংগঠনবিরোধী কর্মকাণ্ডে জড়িত ব্যক্তিদের বিরুদ্ধে সাংগঠনিকভাবে ব্যবস্থা নেওয়া হবে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

নাসির-তামিমার বিরুদ্ধে মামলা: সুষ্ঠু তদন্তের দাবিতে মানববন্ধন

rony

ঢাকা বার নির্বাচনে আ. লীগ সমর্থিত প্যানেল সভাপতিসহ ১৫ পদে বিজয়ী

azad

স্কুল-কলেজ খুলতে পারে যেদিন থেকে

Shamim Reza

টিকা নিতে পারবেন সব শিক্ষকরা

rony

নাসিরের স্ত্রীর পাসপোর্ট ও ডিভোর্স পেপারের ঠিকানা ভুয়া!

rony

পরকীয়ায় আসক্ত স্বামীকে যেভাবে ফিরে পেলেন স্ত্রী

Shamim Reza