Views: 546

জাতীয়

বিদ্রোহীরা মনোনয়ন বঞ্চিতই নন, পদও পাবেন না: কাদেরের হুশিয়ারি


জুমবাংলা ডেস্ক: দলীয় সিদ্ধান্ত না মেনে যারা স্থানীয় সরকার নির্বাচনে অংশ নিচ্ছেন কিংবা দলের প্রার্থীর বিরুদ্ধে অবস্থান নিয়েছেন, তাদের সতর্ক করে দিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

আওয়ামী লীগ সংশ্লিষ্টদের বিরুদ্ধে কঠোর সাংগঠনিক ব্যবস্থা নেবে হুশিয়ার করে তিনি বলেন, ‘যেসব নেতাকর্মী দলের সিদ্ধান্ত মানবেন না, তারা ভবিষ্যতে শুধু মনোনয়ন বঞ্চিতই হবেন না, দলের গুরুত্বপূর্ণ কোনো পদও আর পাবেন না।’

ওবায়দুল কাদের বৃহস্পতিবার সকালে তার সরকারি বাসভবন থেকে নিয়মিত ব্রিফিংয়ে এসব কথা বলেন।

স্থানীয় সরকার নির্বাচনে কোনো কোনো দায়িত্বশীল নেতা ও জনপ্রতিনিধি দলের বিদ্রোহী প্রার্থীদের মদদ দেওয়ার অভিযোগ প্রসঙ্গে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, ভবিষ্যতে মনোনয়ন এবং গুরুত্বপূর্ণ পদ প্রাপ্তির জন্য সংশ্লিষ্টদের দলীয় শৃঙ্খলা মেনে চলতে হবে।


দলীয় সভাপতি শেখ হাসিনার নির্দেশে আওয়ামী লীগের পক্ষ থেকে সংশ্লিষ্ট সবার উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, দলের শৃঙ্খলা ও স্বার্থ পরিপন্থী কর্মকাণ্ড থেকে সরে দাঁড়ান, অন্যথায় এসব সংগঠনবিরোধী কাজ ক্ষমার অযোগ্য অপরাধ হিসেবে বিবেচিত হবে।

ওবায়দুল কাদের জানান, দলীয় প্রধান শেখ হাসিনা দলের বিভিন্ন পর্যায়ের সাংগঠনিক সমস্যা নিরসনে আট বিভাগের দায়িত্বপ্রাপ্ত নেতাদের নির্দেশনার পাশাপাশি সব পর্যায়ে সম্মেলনের মাধ্যমে মেয়াদোত্তীর্ণ কমিটি গঠনের কার্যক্রম শুরুর নির্দেশ দিয়েছেন।

ওবায়দুল কাদের স্মরণ করে দিয়ে আরও বলেন, যারা দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে নৌকা প্রতীকের বিরুদ্ধে প্রার্থী হয়েছেন বা হচ্ছেন তাদের ভবিষ্যতে আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ার আর কোনো সুযোগ থাকবে না।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, কোনো কোনো পত্রিকায় বলা হয়েছে, দলের সাংগঠনিক কার্যক্রম স্থগিত করা হয়েছে, এ কথা সঠিক নয়। প্রকৃতপক্ষে সাংগঠনিক কার্যক্রম সীমিত পর্যায়ে চলমান ছিল। বর্তমানে দলের সভাপতি নতুন করে সাংগঠনিক কার্যক্রম জোরদারের নির্দেশনা দিয়েছেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

সকল মায়েদের প্রতি যে অনুরোধ জানালেন হুইপ স্বপন

mdhmajor

সাত কলেজের অনার্স ও মাস্টার্সের পরীক্ষা নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত জানালো ঢাবি

rony

পৌর নির্বাচনে জামানত হারালেন বিএনপির ৩০ মেয়র প্রার্থী

rony

অস্ত্র মামলায় খোকনের ১০ বছরের কারাদণ্ড

Shamim Reza

মানুষ উন্নয়ন চায় বলেই বিপুল ব্যবধানে জয় : সেতুমন্ত্রী

Shamim Reza

সব সাংবাদিক করোনার টিকা পাবেন: জাহিদ মালেক

Shamim Reza