Views: 905

জাতীয় রাজনীতি

বিদ্রোহী প্রার্থীদেরকে আর দলে ফিরিয়ে আনা হবে না: নানক


ফাইল ছবি

জুমবাংলা ডেস্ক: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেছেন, বিদ্রোহী প্রার্থী হয়ে যারা বিশ্বাসঘাতকতা করেছে তাদেরকে আর জীবনেও দলে ফিরিয়ে আনা হবে না।

হবিগঞ্জ পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আতাউর রহমান সেলিমের পক্ষে প্রচারণাকালে তিনি আজ একথা বলেন।


নানক আজ ৮টি পথসভায় হাজার-হাজার জনতার উপস্থিতিতে নৌকার পক্ষে ভোট প্রার্থনা করেন। তিনি বলেন, শেখ হাসিনার নৌকাকে বিজয়ী করলে হবিগঞ্জ উন্নয়ন বঞ্চিত হবে না। প্রধানমন্ত্রী হবিগঞ্জবাসীকে কৃষি বিশ্ববিদ্যালয়, শেখ হাসিনা মেডিক্যাল কলেজসহ ব্যাপক উন্নয়ন দিয়েছেন।

শহরের উমেদনগর, নোয়াবাদ, নারিকেলহাটা, বেবিস্ট্যান্ড, শায়েস্তানগর ও বাসস্ট্যান্ড এলাকায় তিনি পথসভায় বক্তৃতা প্রদান করেন।

এতে আরও বক্তৃতা করেন- কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন সফিক, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, কেন্দ্রীয় সদস্য ডা. মুশফিক হোসেন চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মো. আলমগীর চৌধুরী ও মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজবা আহমেদ।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

রাজধানীতে হঠাৎ এক পশলা বৃষ্টি

Saiful Islam

অস্ত্র হাতে ভাইরাল এমপি বাবলুকে দুদকে তলব

Saiful Islam

আমার অভিযোগ আকাশের ঠিকানায় পাঠিয়ে দিয়েছে: কাদের মির্জা

Saiful Islam

এনআইডি জালিয়াতি: উপসচিবসহ ৫ কর্মকর্তার বিরুদ্ধে মামলা

Saiful Islam

৭ মার্চের ভাষণ ছিল প্রকৃত অর্থেই স্বাধীনতার ঘোষণা : প্রধানমন্ত্রী

mdhmajor

জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে যাচ্ছেন চার বাংলাদেশি নারী বিচারক

Saiful Islam