Views: 3

বিভাগীয় সংবাদ রাজশাহী

বিধবা নারী ৭ মাসের অন্তঃসত্ত্বা, ধরা খেল ঘরজামাই


জুমবাংলা ডেস্ক : বগুড়ার শিবগঞ্জে ধর্ষণের শিকার হয়ে সাত মাসের অন্তঃসত্ত্বা হয়েছেন এক বিধবা নারী। এ ঘটনায় অভিযুক্ত ঘরজামাই বাদল মিয়াকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার বাদলের বাড়ি গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার বাশাবাড়ি গ্রামে। তিনি শিবগঞ্জ উপজেলায় বিয়ে করে ঘরজামাই থাকতেন।

এর আগে বুধবার রাতে শিবগঞ্জ থানায় ধর্ষণ মামলা করেন ভুক্তভোগী নারীর মা। মামলায় ইউপি সদস্যসহ চারজনকে আসামি করা হয়।


অভিযুক্ত ইউপি সদস্যের নাম জাহিদুল ইসলাম। তিনি ধর্ষণের ঘটনাটি ধামাচাপা দেয়ার চেষ্টা করেন। অন্য দুজনের নাম গ্রেফতারের পর জানানো হবে বলে জানিয়েছে পুলিশ।

ভুক্তভোগী নারীর মা বলেন, আমি থানায় অভিযোগ দেয়ার পর থেকেই ইউপি সদস্য জাহিদুল ও তার লোকজন আমাকে ভয়ভীতি দেখাচ্ছেন। বর্তমানে আমরা নিরাপত্তাহীনতায় ভুগছি।

জানা গেছে, ভুক্তভোগী নারী শারীরিক প্রতিবন্ধী। সাত বছর আগে তার বিয়ে হয়। বিয়ের পর তাদের দুটি কন্যা সন্তান জন্ম হয়। ভালোই কাটছিল তাদের দাম্পত্য জীবন। কিন্তু দেড় বছর আগে তার স্বামী মারা যান। এরপর থেকে দুই সন্তান নিয়ে স্বামীর বাড়িতেই থাকতেন তিনি। এর মধ্যেই বিধবা নারীর ওপর নজর পড়ে এলাকার ঘরজামাই বাদল মিয়ার। বাদল ভয়ভীতি দেখিয়ে প্রায়ই তাকে ধর্ষণ করতেন। একপর্যায়ে অন্তঃসত্ত্বা হয়ে পড়েন ওই নারী। এরপর বাদল পালিয়ে যান।

এ বিষয়ে শিবগঞ্জ থানার ওসি এসএম বদিউজ্জামান বলেন, মামলার পর অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। বাকিদেরও গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

নারায়ণগঞ্জে পারটেক্স কারখানায় আগুন

Saiful Islam

মাত্র এক টাকা দেনমোহরে বিয়ে!

Saiful Islam

প্রাথমিকের প্রধান শিক্ষককে চেয়ার দিয়ে পেটালেন সভাপতি

Saiful Islam

আমাকে মেরে ফেলতে পারে: কাদের মির্জা

Saiful Islam

পছন্দের ছেলের সাথে বিয়ে না দেওয়ায় কলেজছাত্রীর কাণ্ড!

Saiful Islam

চিরকুটে মোবাইল নম্বর লিখে এমপির মিটার চুরি

Saiful Islam