Views: 69

চট্টগ্রাম বিভাগীয় সংবাদ

বিধবা ভাবীকে ধর্ষণের অভিযোগে দেবর গ্রেফতার


জুমবাংলা ডেস্ক : ফেনীর দাগনভূঞায় এক বিধবা নারীকে ধর্ষণের অভিযোগে তার চাচাতো দেবরকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) রাতে উপজেলার এক বাড়ি থেকে অভিযুক্ত জাহাঙ্গীর আলমকে (৩৯) গ্রেপ্তার করা হয়।

পুলিশ ও ভুক্তভোগী সূত্রে জানা যায়, গত ১৪ ফেব্রুয়ারি রাত ৯টার দিকে ওই নারীর ঘরে কেউ না থাকার সুযোগে চাচাতো দেবর জাহাঙ্গীর আলম সেখানে ঢুকে তাকে ধর্ষণ করে। এসময় ওই নারীর চিৎকারে বাড়ির অন্য লোকজন এগিয়ে এসে জাহাঙ্গীরকে আটক করা হয়। এর পরদিন জাহাঙ্গীরকে আসামি করে থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেন নির্যাতনের শিকার নারী।


ভুক্তভোগী নারী বলেন, দেড় বছর আগে বিদেশে আমার স্বামী মৃত্যুবরণ করেন। তারপর থেকে প্রায়ই বিদেশ থেকে আমাকে মোবাইল ফোনে বিয়ের প্রলোভন দেখিয়ে আসছে জাহাঙ্গীর। দুই মাস আগে সে দেশে এসে বিয়ের প্রস্তাব দেয় এবং বিভিন্ন সময় আমাকে বিয়ের আশ্বাস দিয়ে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে।

দাগনভূঞা থানার ওসি ইমতিয়াজ আহমেদ মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, আসামিকে আদালতে এবং নির্যাতনের শিকার নারীকে ডাক্তারি পরীক্ষার জন্য ফেনী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

৭ বছরের শিশুপুত্রকে বাঁচাতে নিজের প্রাণ দিলেন বাবা

Saiful Islam

বস্তা ভর্তি ওষুধ পাচারের ছবি ধারণ করায় অবরুদ্ধ সাংবাদিক!

Saiful Islam

এমপির গাড়ি বহরে পৌর মেয়রের হামলা!

Saiful Islam

ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ, নিহত ১

Saiful Islam

রংপুরে তামাক কারখানায় আগুন, নিয়ন্ত্রণে ৭ ইউনিট

Saiful Islam

প্রথমবার শ্বশুরবাড়িতে পুত্রবধূ, শ্বশুরের উপহার তালাকনামা!

Shamim Reza