আন্তর্জাতিক

বিধ্বস্ত বিমান থেকে ৩০ লাশ উদ্ধার (ভিডিও)


ছবি : ডন
পাকিস্তানের সিন্ধু প্রদেশের করাচিতে বিমান বিধ্বস্তের ঘটনায় ৩০টি মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (২২ মে) স্থানীয় সময় দুপুর ২টা ৪৫ মিনিটে পাকিস্তান ইন্টারন্যাশনাল এয়ারলাইন্সের (পিআইএ) পিকে৮৩০৩ ফ্লাইটটি বিধ্বস্ত হয়।

মধ্যপ্রাচ্যভিত্তিক সংবাদমাধ্যম আল-জাজিরার খবরে বলা হয়েছে, বিধ্বস্ত বিমান থেকে ইতিমধ্যে ৩০ জনের লাশ উদ্ধার করা হয়েছে। এছাড়াও বেশ কিছু আহত ব্যক্তিকে হাসপাতালে নেয়া হয়েছে।


পাকিস্তানি সংবাদমাধ্যমে ডন বলছে, এর আগে ১১ জনের মৃত্যুর তথ্য নিশ্চিত করেছিলেন সিন্ধু প্রদেশের স্বাস্থ্যমন্ত্রী আজরা পেঁচু।

দুর্ঘটনার কয়েক ঘণ্টা পর করাচির মেয়র ওয়াসিম আখতার দুর্ঘটনাস্থল থেকে রয়টার্সকে ফোনে বলেন, ‘এই মুহূর্তে মনে হচ্ছে কেউ বেঁচে নেই। তবে নিশ্চিত নই।’

পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান এ ঘটনাকে অত্যন্ত দুঃখজনক মন্তব্য করে ক্ষতিগ্রস্তদের পরিবারের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন।

পাকিস্তানের বিমান কর্তৃপক্ষ জানায়, শুক্রবার দুপুরে করাচির জিন্নাহ আন্তর্জাতিক বিমানবন্দরের কাছে একটি আবাসিক এলাকায় বিধ্বস্ত হয় বিমানটি। অভ্যন্তরীণ রুটে চলাচলকারী এয়ারবাস এ৩২০ মডেলের বিমানটি লাহোর থেকে করাচিতে যাচ্ছিল।

স্থানীয় গণমাধ্যমগুলো জানায়, বিমানটিতে ৯৯ জন যাত্রী এবং ৮ জন ক্রু ছিলেন।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

ফ্লয়েড হত্যা : বরখাস্ত সহকর্মীর সমর্থনে ৫৭ পুলিশের পদত্যাগ

Sabina Sami

করোনায় আক্রান্ত হলে কেমন লাগে, জানালেন সুস্থ হওয়া ৫ জন

Sabina Sami

গত ২৪ ঘণ্টায় সর্বোচ্চ মৃত্যু দেখল ভারত

Sabina Sami

বিমানে ওঠার আগে করোনা নেগেটিভ, অবতরণের পরই করোনা আক্রান্ত

Shamim Reza

ভারতের মাফিয়া দাউদ ইব্রাহিম করোনা পজেটিভ, আক্রান্ত স্ত্রী মেহজবিনও

Sabina Sami

৮৬ দিন পর প্রথম নিউ ইয়র্কে করোনায় ২৪ ঘণ্টায় কেউ মারা যায়নি

Sabina Sami