Views: 160

বিনোদন

বিপাকে মিথিলার স্বামী সৃজিত


বিনোদন ডেস্ক : করোনাভাইরাসের টিকা নিয়ে বিপাকে পড়েছেন মিথিলার স্বামী এবং কলকাতার পরিচালত সৃজিত মুখার্জি। বুধবার (২৪ মার্চ) টিকা নেয়ার পর সেই ছবি ফেসবুকে পোস্ট করলে প্রশ্নের সম্মুখীন হন তিনি।

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবরে, ৬০ বছরের ঊর্ধ্বে এবং ৪৫ বছরের ঊর্ধ্বে যাদের কো-মর্বিডিটি রয়েছে তাদেরই টিকা দেয়া হচ্ছে। কিন্তু সৃজিত মুখার্জি এখনও ৪৫-এর গণ্ডি পার করেননি। তাহলে তিনি কীভাবে টিকা নিলেন?


অনেকে প্রশ্ন করেন- তিনি কি তাহলে তার বয়সের তথ্য গোপন করেছেন। আবার কেউ জানতে চেয়েছেন-হাসপাতালের স্বাস্থ্যকর্মীরা কি তার কাছে কোনো বয়সের নথি দেখতে চাননি?

সমালোচনার মুখে শেষ পর্যন্ত সৃজিত নিজের করোনা টিকা নেয়ার সেই পোস্টটি মুছে ফেলেন।

পরে আরেকটি পোস্টে বলেন, আমি আমার বন্ধু ইন্দ্রনীল রায়, যে ভ্যাক্সিন নিয়েছে তার থেকে জানলাম যে টিকার বয়স সীমা ৪০-এ নামিয়ে আনা হয়েছে। কিন্তু এখন আমি জানতে পারছি যে, বয়সসীমা ৪৫ রয়েছে। আমার বয়স ৪৪।

চলচ্চিত্র এই নির্মাতা আরো লিখেন, এবার আমি তো আর নিজেকে আন-ভ্যাক্সিনেট করতে পারব না, তবে কথা দিচ্ছি, আমি আর টিকার দ্বিতীয় ডোজ নেব না।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

তিন মাস পর বিয়ের খবর জানালেন অভিনেত্রী নাজিরা মৌ

Saiful Islam

থানায় পুলিশের ওপর চটলেন শ্রাবন্তী, ভিডিও ভাইরাল

Saiful Islam

ডক্টরেট ডিগ্রি পেলেন মমতাজ বেগম

Saiful Islam

অভিনেত্রীর গোপন বিয়ে

Shamim Reza

আরেফিন শুভ চরম বেয়াদব, চরম খারাপ : সোহান

Shamim Reza

প্রখ্যাত লালনশিল্পী ফরিদা পারভীন করোনায় আক্রান্ত

mdhmajor