Views: 47

ক্রিকেট (Cricket) খেলাধুলা

বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান দেখা যাবে যেসব চ্যানেলে

স্পোর্টস ডেস্ক : আগামী ১১ ডিসেম্বর শুরু হবে ‘বঙ্গবন্ধু বিপিএল’। তবে, মাঠে খেলা গড়ানোর আগে আজ মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে জমকালো উদ্বোধনী অনুষ্ঠান। প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনুষ্ঠানে উপস্থিত থাকবেন। তিনিই এবারের আসরের উদ্বোধন করবেন।

উদ্বোধনী অনুষ্ঠানে বিরাট চমক রয়েছে। দেশি তারকাদের পাশাপাশি মঞ্চ মাতাবেন বলিউড সুপারস্টার সালমান খান ও ক্যাটরিনা কাইফ। এই দুই তারকা ইতোমধ্যে ঢাকায় পৌঁছেছেন। দেশি-বিদেশি তারকাদের পারফরম্যান্সে দারুণ এক অনুষ্ঠান হবে। পুরো অনুষ্ঠান সরাসরি সম্প্রচার করবে বিটিভি, নিউজ টোয়েন্টিফোর, গাজী টিভি ও মাছরাঙা টেলিভিশন।


বিকাল পাঁচটায় শুরু হবে অনুষ্ঠান। শুরু থেকে একে একে পারফর্ম করবেন যথাক্রমে মইদুল ইসলাম খান (রকস্টার শুভ), সঙ্গীতশিল্পী রেশমি মির্জা, নগর বাউল জেমস ও কণ্ঠশিল্পী মমতাজ। দেশি শিল্পীদের পারফরম্যান্সের পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিপিএলের উদ্বোধন করবেন।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে এবারের বিপিএল বিশেষভাবে আয়োজন করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এর আগের ছয়টি আসর ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক হলেও এবার সব দলের মালিক বিসিবি। বিসিবিই সার্বিক দিক তত্ত্বাবধান করছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

৪৪৯ রানের ম্যাচে সর্বোচ্চ রান তাড়া করার রেকর্ড গড়ে রাজস্থানের অবিশ্বাস্য জয়

Shamim Reza

রাজস্থানের সামনে হিমালয় সমান লক্ষ্য দিল পাঞ্জাব

Saiful Islam

ইমরান খানের সঙ্গে বৈঠকে গিয়ে ফাঁসলেন মিসবাহ-আজহার-হাফিজ!

Saiful Islam

নতুন ক্লাবের অভিষেকেই জোড়া গোলে সুয়ারেজের

Sabina Sami

এবারও আইপিএলে রয়েছেন বাংলাদেশের দু’জন

Sabina Sami

খাবারের স্বাদ পাচ্ছেন না পেসার রাহি

Shamim Reza