ক্রিকেট (Cricket) খেলাধুলা জাতীয়

বিপিএল-এ রংপুরকে লিড দিবেন নবী

স্পোর্টস ডেস্ক : আসন্ন বঙ্গবন্ধু বিপিএলে রংপুর রেঞ্জার্সের হয়ে অধিনায়কের দায়িত্ব পালন করবেন আফগান অল রাউন্ডার মোহাম্মাদ নবী।

কিছুদিন আগে বাংলাদেশের বিপক্ষে টেস্ট ম্যাচ খেলে লঙ্গার এই ফরম্যাট থেকে অবসর নেন মোহাম্মাদ নবী। বর্তমান তার ধ্যান ধারণা সাদা বলের ক্রিকেটে। বিপিএল টুর্নামেন্টে চির চেনা পরিচিত মুখ মোহাম্মাদ নবী।


বিপিএলে নবীর যাত্রা শুরু ২০১৩ সাল থেকে। সে আসরে প্রতিনিধিত্ব করেছিলেন সিলেট রয়েলস দলের হয়ে। এর আগের আসর গুলোতে নবী নিয়মিত বিপিএলের ম্যাচ গুলো খেললেও কখনও কোন দলকে নেতৃত্ব দেননি তিনি।

তবে এবারের আসরে সেই সুযোগটাও পেয়ে গেলেন আফগান অল রাউন্ডার। বিপিএলের সপ্তম আসরে রংপুর রেঞ্জার্সের হয়ে অধিনায়কের দায়িত্ব পালন করবেন আফগান এই ক্রিকেটার মোহাম্মাদ নবী।

রংপুর রেঞ্জার্স স্কোয়াড: মুস্তাফিজুর রহমান, মোহাম্মাদ নাইম, আরাফাত সানি, জহুরুল ইসলাম, মোহাম্মাদ নবী, শেই হোপ, তাসকিন আহমেদ, জাকির হাসান, ফজলে মাহমুদ, নাদিফ চৌধুরী, রিশাদ হোসেন, লুইস গ্রিগরি, ক্যামেরন ডেলপোর্ট ও সানজিত সাহা।

তথ্যসূত্র : ক্রিকফ্রেঞ্জি


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

জাতীয় দলের ১৮ ফুটবলার করোনা আক্রান্ত

Saiful Islam

দুই মেয়েকে ফেলে স্বামী-স্ত্রী দুজনেরই মৃত্যু

Sabina Sami

রেলের অতিরিক্ত সচিব ওএসডি : উত্তাল ফেসবুক, ফেরাতে আল্টিমেটাম

Sabina Sami

প্রাথমিক শিক্ষা অধিদফতরের ডিজি করোনায় আক্রান্ত

mdhmajor

কাশিমপুর কারাগার থেকে বন্দি উধাও, প্রধান কারারক্ষীসহ ৬ জন বরখাস্ত

mdhmajor

দেশে উন্নয়নের নতুন দিগন্ত উন্মোচিত হয়েছে : কৃষিমন্ত্রী

mdhmajor