খেলাধুলা বিপিএল

বিপিএল মঞ্চে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে যা বললেন সালমান (ভিডিও)

স্পোর্টস ডেস্ক : প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভূয়সী প্রশংসা করে বলিউড সুপারস্টার সালমান খান বলেছেন, শেখ হাসিনা নামটাই শুধু সুন্দর নয়, তিনি নামের মতোই মন থেকেও সুন্দর। দেখতেও সুন্দর। পুরো বাংলাদেশের মানুষ শেখ হাসিনা‌-জিকে অনেক ভালোবাসেন বলেই তিনি তিন বার প্রধানমন্ত্রী হয়েছেন। আমরাও আপনাকে ভালোবাসি। সালমানের মুখে এমন স্বভঙ্গিমায় প্রশংসা শুনে গ্যালারিতে বসা প্রধানমন্ত্রী শেখ হাসিনাও হাসতে থাকেন।

গতকাল রাতে শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে নিজেদের পারফরম্যান্স শেষে মঞ্চে দাঁড়িয়ে এভাবেই নিজের অভিব্যক্তি প্রকাশ করেন সালমান খান।

এর আগে, সন্ধ্যায় ৬টা ৫৫ মিনিটে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে আয়োজিত বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিবিপিএল) উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

পারফরম্যান্স শেষে সালমান খান দর্শকদের উদ্দেশে বাংলায় বলেন, কেমন আছেন? আমি বাংলাদেশকে অনেক ভালোবাসি। এরপর প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভূয়সী প্রশংসা করেন বলিউড সুপারস্টার।

এদিন, বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে সালমান খান বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের এটা জন্মশতবার্ষিকী। তিনি বাংলাদেশ সৃষ্টি করেছেন। তিনি বাংলাদেশের জাতির পিতা। আমি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-জিকে অনেক ভালোবাসি। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে আমি সকল দেশবাসীকে স্বাগত জানাই।

এরপর সালমান খান কথা বলেন জাতীয় কবি কাজী নজরুল ইসলামকে নিয়ে। তিনি বলেন, আমি আসার আগে বাবাকে যখন বললাম বাংলাদেশ যাচ্ছি, তখন বাবা আমাকে বললেন, আমি যেন স্টেজে একজন মানুষের নাম অবশ্যই বলি। তিনি হলেন কবি নজরুল ইসলাম। আমার বাবা কাজী নজরুল ইসলামের অনেক বড় একজন ভক্ত। নজরুল ইসলামের অনেক কবিতা আমার বাবা পড়েছেন।

সবশেষে সালমান খান এবং ক্যাটরিনা কাইফ একসঙ্গে বলেন, ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’। এ সময় মাঠে উপস্থিত দর্শকরাও তাদের সঙ্গে চিৎকার করে বলে উঠেন, ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’।


জুমবাংলানিউজ/এসআর




আপনি আরও যা পড়তে পারেন


সর্বশেষ সংবাদ