Views: 54

ক্রিকেট (Cricket) খেলাধুলা

বিপিএল মাতাবেন সালমান-ক্যাটরিনা

স্পোর্টস ডেস্ক: বিসিবি সভাপতি নাজমুল হাসান আগেই ঘোষণা দিয়েছেন এবারের বিপিএল উদ্বোধনী অনুষ্ঠান হবে বাংলাদেশ ক্রিকেটের ইতিহাসের সেরা। আর তাই বঙ্গবন্ধু বিপিএলের মঞ্চ মাতাতে আসছেন বলিউড সুপারস্টার সালমান খান ও ক্যাটরিনা কাইফ। আর বাংলাদেশ থেকে থাকছেন জনপ্রিয় কন্ঠশিল্পী মমতাজ।

তবে এখানেই শেষ নয়, থাকছেন বিশ্ব সঙ্গীতের আরো দুই দিকপালও। তবে তারা কারা তা এখনই জানাতে চাইছে না বিপিএল গভর্নিং কাউন্সিল। কারণ তাদের অংশগ্রহণ এখনো নিশ্চিত নয়। নিশ্চিত হলেই নাম জানানো হবে।

রোববার (১ ডিসেম্বর) বিপিএল গভর্নিং কাউন্সিলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান শেখ সোহেল তথ্য গুলো নিশ্চিত করেন।


তিনি বলেন, আমরা ইতোমধ্যেই বলিউডের দুই সুপারস্টার সালমান খান ও ক্যাটরিনা কাইফকে নিশ্চিত করেছি। তারা স্টেজ পারফর্ম করবেন। বাংলাদেশ থেকে শিল্পী হিসেবে থাকছে মমতাজ।

তিনি আরও বলেন, আপনারা জেনে খুশি হবেন, গানের জন্য আরো থাকছে এই মুহুর্তে বিশ্ব সঙ্গীতের দুই সাড়া জাগানো শিল্পী। যেহেতু তারা এখনো নিশ্চিত হয়নি তাই নাম বলছি না। তবে আমরা আশা করছি আজ কালের মধ্যেই তাদের অংশগ্রহণ নিশ্চিত করতে পারবো।

আগামী ৮ ডিসেম্বর মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে উদ্বোধনী অনুষ্ঠান। ব্যপ্তিকাল ৬ ঘন্টা। যা বিকেল ৪টায় শুরু হয়ে রাত ১০টা পর্যন্ত চলবে। দর্শকদের জন্য গেট খুলে দেওয়া হবে বিকেল ৩টায়। অনুষ্ঠানের টিকিটের মূল্য সর্বোচ্চ ১০ হাজার টাকা (ভিআইপি)। এছাড়াও ৫ হাজার ও ১ হাজার টাকার টিকিটও থাকছে।

প্রসঙ্গত, আগামী ১১ই ডিসেম্বর থেকে শুরু বিপিএলের ম্যাচ গুলো। প্রথম ম্যাচে চিটাগাং চ্যালেঞ্জার্সের মুখোমুখী হবে সিলেট থান্ডার্স।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

টেস্ট চ্যাম্পিয়নশিপের সময় বাড়িয়ে স্থগিত হওয়া সিরিজগুলো আয়োজন করুক আইসিসি : মিসবাহ

Mohammad Al Amin

করোনা কার্টুন নিয়ে ক্ষমা চাইলেন মানচিনি

Shamim Reza

বিশ্বকাপ বাছাইয়ের জন্য ব্রাজিলের দল ঘোষণা

Saiful Islam

দুই হাত নেই, মুখ দিয়ে খেলছেন স্নুকার

Shamim Reza

কলকাতা মোহামেডানে খেলবেন জামাল ভূঁইয়া?

Saiful Islam

চেন্নাইকে ১০ উইকেটে হারিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে মুম্বাই

Saiful Islam