Views: 365

বিনোদন

বিবাহবিচ্ছেদ নিয়ে যা জানালেন নুসরাত


বিনোদন ডেস্ক : টালিউডের জনপ্রিয় নায়িকা নুসরাত জাহানের কাছে বিবাহবিচ্ছেদের দাবি জানালেন তার স্বামী নিখিল জৈন। এমনটাই শোনা যাচ্ছিল বিভিন্ন মহল থেকে। কিন্তু সাংসদ–অভিনেত্রী নুসরাতের দাবি তিনি এরকম কোনও নোটিশ এখন পর্যন্ত পাননি। যদিও ভাঙন নিয়ে স্পষ্ট করে কিছুই বলেননি নুসরাত-নিখিল।


ভারতীয় গণমাধ্যম এবিপি আনন্দ খবর, কোনো নোটিশ পাননি বলে দাবি করেছেন নুসরাত জাহান। অভিনেত্রী বলেন, ‘এমন কোনো নোটিশ আমি পাইনি।‘ ক্রেডিট কার্ড ব্যবহারের যে তথ্য প্রকাশ হয়েছে সেটিও ভুয়া বলে দাবি করা হয়েছে নুসরাতের পক্ষ থেকে। ডিভোর্স প্রসঙ্গে জানতে চাইলে ভারতীয় গণমাধ্যমকে নিখিল জানান, এই বিষয়ে এখনই কিছু বলতে চান না। যা বলার তিনি পরে বলবেন। এদিকে, নুসরাত-নিখিলের চ্যাপ্টার এখানেই ক্লোজ কি না সে বিষয়ে জানতে হলে অপেক্ষা করতে হবে আরও কিছুদিন।

২০১৯ সালের শুরু দিকে বেশ আলোচনায় ছিলেন নুসরাত-নিখিল। তুরস্কের বোদরুমে রূপকথার বিয়ে সেরেছিলেন তারা। কিন্তু সেই স্বপ্নের রেশ খুব শিগগিরই কেটে যায়। শোনা যায়, বছর দেড়েক আগে নিখিলের সঙ্গে বিবাদের কারণে মাত্রাতিরিক্ত ওষুধ খেয়ে অসুস্থ হয়ে পড়েছিলেন নুসরাত।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

‘মা হয়ে মোটা হওয়া গর্বের বিষয়’, কেন বললেন শুভশ্রী

Shamim Reza

ইউটিউবে সক্রিয় হচ্ছেন আঁখি আলমগীর

Saiful Islam

পাওয়া গেল আরেক সানি লিওন! (ভিডিও)

Saiful Islam

তাপসীর বাড়িতে আয়কর বিভাগের হানা

Shamim Reza

তৃণমূলে যোগ দিলেন জনপ্রিয় অভিনেত্রী সায়ন্তিকা

rony

স্ত্রীর পর এবার চলে গেলেন সংগীতশিল্পী জানে আলম

Saiful Islam