Views: 179

বিনোদন

বিমানবন্দরেই সেলফি তুলতে হলো সুস্মিতাকে


বিনোদন ডেস্ক : সাবেক বিশ্বসুন্দরী সুস্মিতা সেন মানেই ভক্তদের উচ্ছ্বাস। নানান ধরনের আবদার আর সেলফি তোলার হিড়িক। জনসম্মুখে এ সুন্দরী যতবারই এসেছেন ততবারই তাকে ঘিরে ধরেছে ভক্তরা। সেটা হোক বিমানবন্দর কিংবা শপিংমল।

এবারও তার ব্যতিক্রম ঘটল না। গেল সোমবার রাতে মুম্বাই বিমানবন্দরে নেমেই একদল ভক্তের সামনে পড়েন সুস্মিতা। তারপর হাসিমুখে মেটালেন সেলফি তোলার আবদার। সে ছবি ধরা পড়েছে পাপারাজ্জিদের ক্যামেরায়। তাতে দেখা গেছে, মুখে মাস্ক পড়ে ভক্তদের সঙ্গে সেলফি তুলছেন অভিনেত্রী। তার পড়নে ছিল ডেনিম নীল জিন্স, সাদা টি-শার্ট ও চেকড লং জ্যাকেট।


জানা গেছে, দুই মেয়ে ও প্রেমিক রহমান শলকে নিয়ে বিদেশে ঘুরতে গিয়েছিলেন সাবেক এ বিশ্বসুন্দরী। গেল সোমবার রাতে নেমেছেন মুম্বাই বিমানবন্দরে। এ সময় খুব সাধারণ আউটফিটে দেখা গেছে সুস্মিতা এবং তার প্রেমিককে।

সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া ছবিগুলো দেখা গেছে, সুস্মিতার দুই মেয়ে রেনে ও আলিশার সঙ্গে বেশ হাসিখুশি ছিলেন রহমান শল।

ওদিকে, চলতি মাসের শুরুতেই নিজের ইন্সটাগ্রামে একটি ছবি শেয়ার করেছিলেন সুস্মিতা। সেখানে জিম করতে দেখা গেছে তাকে। ফিটনেস সচেতন সুস্মিতা ভালোবাসেন জিম করতে। কখনও রহমান শল আবার কখনও মেয়েদের নিয়ে জিম করেন সুস্মিতা।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

যেভাবে ফিটনেস ও সৌন্দর্য ধরে রাখেন দীপিকা পাড়ুকোন

Sabina Sami

পথে পথে ভিক্ষা করা কিশোরী এখন খ্যাতনামা মডেল

Saiful Islam

ইনস্টাগ্রামে একে অপরকে আনফলো করলেন নুসরাত-নিখিল!

Saiful Islam

নির্বাচনী মাঠে চিত্রনায়ক রোশান

rony

স্তনের কসমেটিক সার্জারি মৃত্যুর মুখে ঠেলে দিয়েছিল এই প্লেবয় মডেলকে

Shamim Reza

এই বছরই বরুণের বিয়ে!

Shamim Reza